Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে টেঁটা বিদ্ধ হয়ে নারী নিহত আহত ৪

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১২:০১ এএম

ময়মনসিংহের সদর উপজেলায় জমি বিরোধের জের ধরে হাসিনা বেগম নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন।

আহতরা হলেন- নিহতের স্বামী আ. মালেক, ছেলে কাউসার আহমেদ, হুসনে আরা ও মনোয়ারা বেগম। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার দুপুর পৌনে ১টার দিকে সদর উপজেলার রঘুরামপুর পূর্বপাড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান, জায়গা-জমি নিয়ে স্থানীয় আ. খালেকের সাথে প্রতিবেশি মজিবর রহমান গংদের বিরোধ চলে আসছিল। দুপুরে ওই বিরোধের জের ধরে মজিবুর রহমান ও তার লোকজন বাড়ির পাশেই একটি দোকানের জায়গা দখল করতে আসলে বাঁধা দেয় আ. খালেক ও তার পক্ষের লোকজন। এ সময় দুই পক্ষের মধ্যে সংর্ঘষ হলে মজিবুরের হাতে টেঁটা বিদ্ধ হয়ে নিহত হন খালেকের ছোট ভাই আ. মালেকের স্ত্রী হাসিনা বেগম।

ওসি আরও জানান, এ ঘটনার মূলহোতা মফিদুল ইসলামসহ জড়িত সন্দেহে ৯ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান তিনি। তবে তাৎক্ষনিক ভাবে আটককৃতদের নাম জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ