Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফিনিশিং লাইনে প্রেম নিবেদন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১২:০১ এএম

তরুণী ম্যাডিশন অংশ নিয়েছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের বিখ্যাত ম্যারাথনে। তার দীর্ঘ দৌড় শেষ হল প্রেমিকের প্রেম নিবেদনে। ম্যারাথনের ফিনিশিং লাইনে আংটি হাতে মাটিতে হাঁটু গেড়ে বান্ধবীর জন্য অপেক্ষা করছিলেন তরুণ ক্রিস্টোফার জেমস।

প্রায় এক মাস আগে এমন আশ্চর্য সুন্দর ঘটনার সাক্ষী হয় ওই ম্যারাথন প্রতিযোগিতার দর্শকরা। তবে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে। তরুণী নিজেই ইনস্টাগ্রামে ওই ভিডিও পোস্ট করেন। গত ২৯ মে নিউ ইয়র্ক শহরে অনুষ্ঠিত হয় বিখ্যাত দৌড় প্রতিযোগিতা বাফেলো ম্যারাথন। সেখানেই ম্যারাথনের ফিনিশিং লাইনে জেমস অপেক্ষা করছিলেন দৌড়ে অংশ নেওয়া বান্ধবী ম্যাডিশনের জন্য। তারপরই ঘটে রূপকথার মতো ঘটনা।
ইনস্টাগ্রামে ভিডিওটি নিজেই শেয়ার করেন তরুণী ম্যাডিশন। ভিডিওতে দেখা গেছে ট্রাক ধরে ছুটে আসছেন ছিপছিপে তরুণী। রাস্তার পাশে দাঁড়ানো দর্শকের ভিড় করতালি দিয়ে অভিনন্দন জানাচ্ছে তাকে। যেহেতু তিনি দৌড় সম্পূর্ণ করছেন। আর ফিনিশিং লাইনে হাসি মুখে হাঁটু গেড়ে হাতে আংটি নিয়ে বসে আছেন জেমস। বান্ধবী ম্যাডিশন দৌড় সম্পূর্ণ করা মাত্র তার আঙুলে আংটি পরিয়ে প্রেম নিবেদন করেন জেমস।

ইনস্টাগ্রামে ওই ভিডিওর সঙ্গে ক্যাপশানে ম্যাডিশন লেখেন, ‘প্রিয় বন্ধুর সঙ্গে বাকি জীবনের শুরুর লাইন হয়ে উঠল ম্যারাথনের ফিনিশিং লাইন। আমি খুব ভালবাসি তোমাকে ক্রিস্টোফার জেমস। আমার জীবনের সেরা দিন।’
এদিকে জেমস-ম্যাডিশনের সিনেমার মতো ভিডিও দেখে মুগ্ধ নেটিজেন। ইনস্টাগ্রামে দুই মিলিয়ান ভিউ হয়েছে ভিডিওটির। শেয়ারের সংখ্যা অগুন্তি। বহু নেটিজেন জেমস ও ম্যাডিশনকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। সূত্র : ফক্স ৫, রেডিড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন