Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

বন্যাদুর্গতের পাশে মুশফিক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১২:০০ এএম

সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক বন্যায় দুর্গতিতে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন ক্রিকেটার মুশফিকুর রহিম। বন্যায় আক্রান্তদের সহায়তা করতে নিজের এক মাসের বেতনের পুরো ৬ লক্ষ টাকা পাঠিয়েছেন তিনি। স্থানীয় একটি স্বেচ্ছাসেবী দল মুশফিকের কাছ থেকে পাওয়া অর্থ দিয়ে ‘মুশফিকুর রহিম ফাউন্ডেশন’র ব্যানারে এই সহায়তা দ্রুততম সময়ে পৌঁছে যাবে ক্ষতিগ্রস্থ এলাকার মানুষদের কাছে। সিলেট ও সুনামগঞ্জের কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করবে।
গত দুই সপ্তাহ ধরে বন্যায় আক্রান্ত বৃহত্তর সিলেট। সিলেট শহর ও আশেপাশের পরিস্থিতি উন্নত হলেও হাওর অঞ্চলে এখনো বিপুল এলাকা পানির নিচে। নিম্ন আয়ের প্রচুর মানুষ আছেন খাদ্য সংকটে, অনেকেই হয়ে পড়েছেন গৃহহীন। সরকারি ও বেসরকারি সহায়তায় আপাতত তাদের ঘুরে দাঁড়ানোর লড়াই চলছে। সেই লড়াইয়ে যুক্ত হলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিক। আগেও নানান সময়ে দুর্গত মানুষের সহায়তা করতে দেখা গেছে তাকে। বর্তমান জাতীয় দলের খেলা থেকে সাময়িক বিরতিতে আছেন মুশফিক। কয়েকদিন পর সউদী আরবে পবিত্র হজ পালন করতে যাবেন তিনি। এই কারণেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি মিডল অর্ডার এই ব্যাটসম্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্যাদুর্গতের পাশে মুশফিক
আরও পড়ুন