Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঘোড়া জনি গ্রেফতার

কিশোর গ্যাংয়ের সংঘর্ষে হত্যা:

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর কামরাঙ্গীরচরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে জীবন হত্যাকাণ্ডের অন্যতম পলাতক আসামি কিশোর গ্যাং লিডার জনি ওরফে ঘোড়া জনিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। গতকাল চকবাজার মডেল থানাধীন হরনাত ঘোষ রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১০ এর এএসপি এনায়েত কবীর শোয়েব জানান, গত শুক্রবার সন্ধ্যায় মো. জীবন (১৯), মো. রাফি ও মো. বিজয় হোসেনের সঙ্গে জনি ওরফে ঘোড়া জনি, মো. দ্বীন ইসলাম ওরফে বাবু ও হৃদয়সহ কয়েকজনের সঙ্গে মোবাইলফোন হারানোকে কেন্দ্র করে ঝগড়া ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জেরে ওইদিন রাতে ঘোড়া জনি ও তার সহযোগীরা মিলে কামরাঙ্গীরচর কলেজ রোডে জীবন, রাফি ও বিজয়ের ওপর হামলা করেন। একপর্যায়ে জনি ও তার সহযোগীরা জীবন, রাফির ও বিজয়ের শরীরে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে পরদিন শনিবার সকালে জীবন মারা যান। এ ঘটনায় দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে জীবন হত্যার মূল পরিল্পনাকারী ও কিশোর গ্যাং লিডার জনিকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, গ্রেফতারকৃত জনি কামরাঙ্গীরচর এলাকায় মধ্য বয়সী ও স্বল্প বয়সী কিশোরদের নিয়ে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছেন। যাদের মাধ্যমে এলাকায় মারামারি, চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসা ও ভূমি দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিলেন তিনি। তার বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় মাদক, হত্যাচেষ্টা, চুরিসহ মোট ৮টি মামলা রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন