Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মা সেতুর ওপর মূত্রত্যাগকারীকে খুঁজছে সিআইডি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৮:৪৬ এএম

পদ্মা সেতুর রেলিং থেকে নাট-বল্টু খুলে নেওয়া যুবক বায়জিদকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অন্যদিকে নাট-বল্টু খুলে নেওয়া ভাইরাল আরেক ভিডিওর যুবককেও খুঁজছে পুলিশ।

এ দিকে যানচলাচলের প্রথম দিনে পদ্মা সেতুতে এক যুবক মূত্রত্যাগ করেছেন। ওই যুবককের মূত্রত্যাগ করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল। মূত্র ত্যাগ করা ওই যুবককেও সিআইডি খুঁজছে বলে জানা গেছে।

রোববার দিবাগত রাতে সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ এ কথা জানান।
তিনি বলেন, নাট-বল্টু খুলে নেওয়ার অভিযোগে বায়েজিদকে শান্তিনগর থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া নাট-বল্টু খোলা আরেক যুবকের ভিডিও ভাইরাল হয়েছে, তাকেও আমরা খুঁজছি। অন্যদিকে পদ্মা সেতুতে এক যুবক মূত্রত্যাগ করেছেন এমন একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাকে আমরা শনাক্তের চেষ্টা করছি। তাকেও আইনের আওতায় আনা হবে।

এর আগে পদ্মা সেতু থেকে নাট-বল্টু খুলে নেওয়ার অভিযোগে রাজধানীর শান্তিনগর থেকে আটক করা হয় বায়েজিদকে। তার বিরুদ্ধে পদ্মা সেতু উত্তর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার বাড়ি পটুয়াখালীতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিআইডি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ