Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আলিয়া এখন রণবীরের জীবনে ডাল-ভাত !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৯:৪৯ এএম

সময়ের সঙ্গে মানুষের জীবনে পরিবর্তন আসে। জীবনের চিরন্তন সত্যগুলো মানুষ উপলব্ধি করে। বিশেষ করে বিয়ের পর মানুষের মধ্যে উল্লেখযোগ্য পরিবর্তন দেখা দেয়। ব্যতিক্রম নন বলিউড তারকা রণবীর কাপুরও। অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ের পর বদলে গেছে তার জীবনও। তাই হয়তো বিয়ের দু’মাস পেরোতেই রণবীর বললেন, আলিয়া হলেন ‘ডাল ভাত’ আর অন‍্যরা ‘টেংরি কাবাব’।

সম্প্রতিই মুক্তি পেয়েছে রণবীর কাপুরের আসন্ন সিনেমা ‘শমশেরা’-র ট্রেলার। মুম্বাইয়ে ‘শমশেরা’র ট্রেলার লঞ্চে এসে স্ত্রী আলিয়াকে নিয়ে মুখ খুলেছেন রণবীর। বিয়ের পর জীবন নিয়ে কী উপলব্ধি হচ্ছে তার, সেটা অকপটেই জানালেন এই তারকা। বললেন, ‘‘আগে সিনেমার সংলাপের সঙ্গে তাল মিলিয়ে বলতাম, জীবনটা কেবল ডাল-ভাতে চলে নাকি? হাক্কা চাউমিন, পাওভাজি, টেংরি কাবাব, সবই তো লাগে। কিন্তু এখন বলব, একটা সময়ের পর জীবনটা ডাল-ভাতই। ওইটুকুই মুখ্য হয়ে ওঠে। আলিয়া এখন আমার সেই জায়গা নিয়েছে। সে-ই ডাল-ভাত, আবার কখনও তাতে তড়কা, মশলা ইত্যাদি কত কী মিশছে! এ জীবন শান্তির, সুখের। আমার ভাল লাগছে।’’

শুধু তাই নয়, আগে যেমন গায়ে হাওয়া লাগিয়ে মিষ্টি মিষ্টি কথা বলে নায়কের মতো জীবনযাপন করতেন রণবীর, এখন একেবারে বদলে গেছেন। জানালেন, এখন আর শুধু নিজের জন্য ভাবেন না। পরিবারের কথা ভেবে সব কাজ করেন।

এদিকে মাত্র ৪৫ দিনের ব্যবধানে মুক্তি পাচ্ছে রণবীরের দুটি বড় চলচ্চিত্র। এ বিষয়ে কথা বলতে গিয়ে রণবীর বলেন, ‘‘মাত্র ৪৫ দিনের ব্যবধানে আমার দুটি সিনেমা ‘শমশেরা’ ও ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে। এটা আমার জন্য ভাগ্যের বিষয় নাকি দুর্ভাগ্যের বিষয় সেইটা আমি জানি না।’’

উল্লেখ্য, একটা সময় রণবীর ছিলেন প্রেমিক পুরুষ। একের পর এক প্রেমে জড়িয়েছেন, আবার সেই সম্পর্ক ছিন্ন করেছেন। তবে এখন তিনি আলিয়াতেই মগ্ন। গত এপ্রিলে বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এর আগে তারা দীর্ঘদিন প্রেম করেছিলেন। বিয়ের আগে কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদের। তবে আগামী সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে এই দম্পতির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন