Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

খালেদা জিয়ার পাশে দুই নাতনি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১০:৩২ এএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে এবং তার পাশে থাকতে লন্ডন থেকে ঢাকায় এসেছেন তার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমান।

রোববার দুপুর সোয়া ১২টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তারা হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এরপর বিকেল পৌনে ৩টার দিকে তারা ফিরোজায় প্রবেশ করেন বলে জানা গেছে।

গত শুক্রবার হাসপাতাল থেকে বাসায় ফেরার পর বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি, অবস্থা আগের মতোই স্থিতিশীল রয়েছে। শারীরিক জটিলতা থাকলেও করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে বেগম জিয়াকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় নিয়ে আসা হয়। বাসায় থেকে তার চিকিৎসা চলছে।

গত ১০ জুন রাত ৩টায় বুকের ব্যথা নিয়ে এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি হন ৭৬ বছর বয়সী খালেদা জিয়া। পর দিনই দ্রুত তার হৃদপিণ্ডে একটি ব্লক অপসারণ করে স্টেন্ট বসানো হয়।



 

Show all comments
  • Md Abu Taher ২৭ জুন, ২০২২, ১১:০৯ এএম says : 0
    Allah Pak sustota Dan koruk abong abar khomotay Asar taufik Dan koruk Ameeen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া


আরও
আরও পড়ুন