Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১১:১১ এএম

নারায়ণগঞ্জ সদর উপজেলায় দৌলত হোসেন নামের এক সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষেরা। উপজেলার চরসৈয়দপুর এলাকায় গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী বলছেন, গতকাল রোববার রাতে গোগনগর ইউপির সাবেক সদস্য এবং ইউনিয়ন কৃষকলীগের সাবেক সহ-সভাপতি দৌলত হোসেন একটি অটোরিকশায় করে চরসৈয়দপুর এলাকায় যাচ্ছিলেন। পথে গোগনগর ইউপির সদস্য রুবেলসহ কয়েকজন অটোরিকশাটির গতিরোধ করেন। ওই সময় দৌলত হোসেনের সঙ্গে রুবেলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দৌলতকে লোহার রড ও ধারালো ছুরি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে পালিয়ে যান তাঁরা। পরে এলাকাবাসী দৌলতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকার আসগর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দৌলতের মৃত্যু হয়।

এরই মধ্যে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান জানান, নিহত দৌলতের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় নেওয়া হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ