Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

নাটোরে চাঞ্চল্যকর বুদ্ধি প্রতিবন্ধী শিশু গণধর্ষণ মামলার পলাতক আসামী শিমুল গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৪:৩৩ পিএম

নাটোরে চাঞ্চল্যকর বুদ্ধি প্রতিবন্ধী শিশু গণধর্ষণ মামলার পলাতক আসামী শিমুল (২০) কে গ্রেফতার করেছে র‌্যাবের আভিযানিক সদস্যবৃন্দ। রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় জেলার সিংড়া উপজেলাধীন চৌগ্রাম বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ থেকে পাঠানো ই-মেইল বার্তায় জানানো হয় সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সিংড়া উপজেলাধীন চৌগ্রাম বাজার এলাকায় কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে। নাটোর জেলার সিংড়া থানার মামলা নং-০৬, তারিখ ০৩/০৩/২০২২, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সং-০৩) এর ৯(১)/(৩), জি আর নং- ৪৩/২২ (সিংড়া) এর পলাতক আসামী মোঃ শিমুল (২০) কে গ্রেফতার করা হয়। সে সিংড়া উপজেলার বড় সাওল বুদার বাজার এলাকার মোঃ জালালের ছেলে।

উল্লেখ্য যে, ভিকটিম একজন বুদ্ধি প্রতিবন্ধী শিশু। গত ২০২১ সালে ১৯ শে ডিসেম্বর ভিকটিমকে আসামীগন স্থানীয় ইসলামী জালসা শোনার কথা বলে আসামী শিমুল (২০) এর বাড়ীতে নিয়ে আসে এবং শিমুলের শয়ন কক্ষে নিয়ে ভিকটিমকে আসামীগণ জোরপূর্র্বক পালাক্রমে ধর্ষণ করে। কয়েক মাস পর ভিকটিমের পরিবার ভিকটিমের শারীরিক পরিবর্তন লক্ষ্য করলে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং ডাক্তার সাড়ে তিন মাসের অন্তঃসত্তা আছে বলে জানান। পরবর্তীতে ভিকটিমের বোন বাদী হয়ে সিংড়া থানায় আসামীদের বিরুদ্ধে গণধর্ষণ মামলা রুজু করেন। উক্ত ঘটনার পর থেকে আসামী শিমুল (২০) পলাতক ছিল।

পরবর্তীতে সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ধর্ষক মোঃ শিমুল (২০) কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তাহার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।
আসামীকে নাটোর জেলার সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে ইমেইল বার্তায় জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ