Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

জনি ডেপের কাছে ক্ষমা চেয়েছে ডিজনি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৫:১০ পিএম

হলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা জনি ডেপ। যিনি ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ফ্রাঞ্জাইজির জন্য বেশ সমাদৃত। তবে প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড তার বিরুদ্ধে পারিবারিক সহিংসতার মামলা করলে, জনি তার ক্যারিয়ারে বিশাল পতনের সম্মুখীন হন। সবচেয়ে বড় ক্ষতি ছিল ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ফ্র্যাঞ্চাইজি হারানো। তবে মানহানি মামলায় জেতার পরে অনেকেই মনে করছেন ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ চরিত্রটি আবার ফিরে পাবেন অভিনেতা।

সম্প্রতি শোনা যাচ্ছে তেমনই এক গুঞ্জন। অস্ট্রেলিয়ার জনপ্রিয় পপ কালচার গসিপ সাইট ‘পপটপিক’ দাবি করেছে, জনি ডেপের কাছে ক্ষমা চেয়েছে ডিজনি। শুধু তাই নয়, তারা ৩০১ মিলিয়ন ডলারের বিনিময়ে অভিনেতাকে জ্যাক স্প্যারো চরিত্রে ফেরার জন্য প্রস্তাব ও নাকি দিয়েছে।

এদিকে জনির কাছের এক সূত্র বলেছেন, ‘আমি জানি যে ডিজনির করপোরেট বিভাগ থেকে তাকে একটি উপহারের ঝুড়ি এবং চিঠি পাঠানো হয়েছে। তবে সেটা কীভাবে গ্রহণ করা হয়েছে সেই বিষয়ে কিছু জানি না। তবে এটা বলতে পারি যে স্টুডিওর তরফ থেকে জ্যাক স্প্যারো নিয়ে সিনেমার ড্রাফট তৈরি করে রাখা হয়েছে। তারা আশা করছি জনি তাদের ক্ষমা করে দেবেন এবং জনপ্রিয় চরিত্রটিতে আবার ফিরবেন।’

তবে জনি ডেপ আগেই বলেছিলেন, ৩০১ মিলিয়নের মতো বিশাল অংকের অর্থ দেওয়া হলেও তিনি পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ানে ফিরবেন না। কেননা প্রযোজকরা পূর্বে স্পষ্ট করে বলেছিলেন, জনিকে ফিরিয়ে আনার কোনো পরিকল্পনাই এখন তাদের নেই। তাই পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ানে জনির ফিরে আসা গুজব ছাড়া অন্য কিছুই নয়!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ