Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

৪০দিন পর ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৫:৫৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামিকে ৪০দিন পর আটক করেছে র‌্যাব। রোববার রাতে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার সিদলি এলাকা থেকে তাকে আটক করে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। পরে সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার কাকনহাটি গ্রামের হুমায়ুন কবির সবুজের ছেলে সামিউল হাসান অর্নব (১৯) গত ১৩মে শুক্রবার একই গ্রামের এক কিশোরীকে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা মোড়ে ডেকে নিয়ে আসে। সেখান থেকে ওই কিশোরীকে অপহরণ করে বাস যোগে ভৈরব নিয়ে যায়। পরে ভৈরব থেকে বাসে চট্টগ্রাম জেলার কক্সবাজারের কলাতলি বাজারের স্বপ্ন বিলাস হোটেলে নিয়ে যায়। সেখানে ১৪ মে শনিবার স্বপ্ন বিলাস হোটেলের ১০৪ নাম্বার রুমে কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ওই কিশোরীকে অর্নব তার নিজ ভগ্নিপতির সহায়তায় এক বন্ধুর বাসায় নিয়ে বিয়ের চেষ্টা করে। কিন্তু দু'জনের বয়স কম হওয়ায় বিয়ে করা সম্ভব হয়নি। এঅবস্থায় ওই কিশোরীকে ১৬মে ময়মনসিংহে নিয়ে এসে পার্শবর্তী গৌরীপুর উপজেলার শিবপুর এলাকায় তাকে রেখে পালিয়ে যায় অর্নব। সেখান থেকে ওই কিশোরী বাড়িতে এসে পরিবারকে বিষয়টি জানায়। পরে কিশোরীর বাবা ধর্ষক সামিউল হাসান অর্নবকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার পর থেকে ধর্ষক অর্নব পলাতক থাকায় রোববার রাতে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার সিদলি এলাকা থেকে তাকে আটক করে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব ১৪ এর একটি টিম। পরে সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে আসামি অর্নবকে গ্রেফতার করা হয়েছে। পরে সোমবার তাকে আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ