Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বাড়াতে এলজি-র‌্যাংগস চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৬:২০ পিএম

র‌্যানকন হোল্ডিংস লিমিটেড-এর সহ-প্রতিষ্ঠান র‍্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর সাথে সোমবার (২৭ জুন) একটি চুক্তি স্বাক্ষর করেছে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। এই চুক্তির আওতায়, গ্রাহকরা র‌্যাংগস ই-মার্ট শোরুম থেকে এলজি’র আসল ও প্রিমিয়াম পণ্যসামগ্রী কিনতে এবং অন্যান্য সেবা-সুবিধা নিতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজি ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর পিটার কো; এলজি ইলেক্ট্রনিক্স-এর হেড অব কর্পোরেট ব্র্যান্ডিং মাহমুদুল হাসান; এলজি ইলেকট্রনিক্স-এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স আশিকুল ইসলাম; র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর সিওও সামির মোহাম্মদ সালেহ; র‌্যানকন ইলেকট্রনিক্স বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক-উর-রহমান; র‌্যানকন ইলেকট্রনিক্স বিভাগের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশে এলজি ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর পিটার কো বলেন, ধারাবাহিক গবেষণা ও উন্নয়নের মাধ্যমে এলজি ইলেক্ট্রনিক্সের সকল পণ্য তৈরি হয়। বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে বিশ্বসেরা প্রযুক্তি পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য। র‍্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর সাথে অংশীদারিত্বের মাধ্যমে, আমরা দেশজুড়ে আরও বেশি মানুষের কাছে এলজি’র উদ্ভাবনী পণ্যসামগ্রী এবং আধুনিক প্রযুক্তির ছোঁয়া পৌঁছে দিতে সক্ষম হবো।

র‌্যানকন ইলেকট্রনিক্স বিভাগের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ বলেন, এলজি বর্তমান বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় একটি ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড এবং তাদের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত। এখন থেকে গ্রাহকরা কোন প্রকার বাড়তি ঝামেলা ছাড়া খুব সহজেই র‌্যাংগস ই-মার্ট শোরুম থেকে এলজি ইলেক্ট্রনিক্স-এর পণ্য কিনতে পারবেন।

আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে গ্রাহকরা নিকটস্থ যেকোন র‌্যাংগস ই-মার্ট শোরুম থেকে এলজি টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রওয়েভ ওভেন-এর মতো অত্যাধুনিক প্রিমিয়াম হোম অ্যাপ্লায়েন্স ও পণ্যসামগ্রী কিনতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ