Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

যুক্তরাজ্যে সাংগঠনিক সফর শেষে দেশে ফিরেছেন আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৬:৪৯ পিএম

গণমানুষের সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ'র মুহতারাম সভাপতি হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী যুক্তরাজ্যে সাংগঠনিক সফর শেষে দেশে ফিরেছেন। আজ ২৭ জুন ২০২২ ইং, সোমবার, দুপুরে যুক্তরাজ্যের ম্যানচেস্টার বিমানবন্দর থেকে সরাসরি ফ্লাইটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এসময় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়ার নেতৃবৃন্দ।

হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী গত ০২ জুন, ২০২২ইং তারিখে যুক্তরাজ্যে সাংগঠনিক সফরের উদ্দেশ্যে বাংলাদেশ থেকে রওয়ানা হন। সেখানে তিনি আনজুমানে আল ইসলাহ ইউকে'র কাউন্সিল ও অভিষেকসহ সাংগঠনিক বিভিন্ন অনুষ্ঠান ও দ্বীনি মাহফিলে অংশগ্রহণ করেন। যুক্তরাজ্য সফর শেষে তাঁর যুক্তরাষ্ট্রে সফরের কথা থাকলেও সিলেটের ভয়াবহ বন্যা পরিস্থিতি বিবেচনা করে যুক্তরাষ্ট্র সফর বাতিল করে দেশের উদ্দেশ্যে তিনি রওয়ানা হন।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যর্থনা জানানোর সময় উপস্থিত ছিলেন- তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ, সিলেট মহানগর আল ইসলাহ'র সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আখতার হোসাইন জাহেদ, সাবেক কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ উসমান গণি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. মনজুরুল করিম মহসিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রেদ্বওয়ানুল হক শিমুল, সহ-অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক রেদওয়ান রাশেদ, সিলেট মহানগরীর সভাপতি এস এম মনোয়ার হোসেন, সিলেট পশ্চিম জেলার সভাপতি কবির আহমদ, সিলেট পূর্ব জেলার সভাপতি ইসলাম উদ্দিন চৌধুরী, সিলেট মহানগরীর সহ-সভাপতি আতিকুর রহমান সাকের, সাধারণ সম্পাদক কাওছার হামিদ সাজু, সিলেট পশ্চিম জেলার সাধারণ সম্পাদক কুতুব আল ফরহাদ, সিলেট পূর্ব জেলার সাধারণ সম্পাদক রুহুল হুদা চৌধুরী রাহেল, প্রাইভেট ইউনিভার্সিটি জোন, সিলেট'র সাধারণ সম্পাদক গুলজার আহমদ খান জামি, সুনামগঞ্জ জেলার প্রচার সম্পাদক মো. শাহ আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ