Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নতুন সব ব্র্যান্ডের সাথে এবারে শপিংয়ের মজা আরো জমবে দারাজে

সেরা ব্র্যান্ড, দুর্দান্ত প্রোডাক্ট আর আকর্ষণীয় ডিসকাউন্ট নিয়ে উপভোগ করুন কেনাকাটার সেরা অভিজ্ঞতা!

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৭:৫৯ পিএম

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের সাথে স¤প্রতি যুক্ত হয়েছে বেশ কিছু ফ্যাশন ব্র্যান্ড। ফলে ফ্যাশনপ্রেমী গ্রাহকদের জন্য এই অনলাইন মার্কেটপ্লেসে কেনাকাটার অভিজ্ঞতা এখন হতে যাচ্ছে আরো চমৎকার। ফ্যাশন-সচেতন ব্যক্তি মাত্রই পোশাকআশাকের মধ্য দিয়ে নিজের ব্যক্তিত্বকে ফুটিয়ে তুলতে চান। ঈদকে সামনে রেখে অনেকেই এখন নিজের ও কাছের মানুষদের জন্য নতুন জামাকাপড় কেনাকাটা সেরে নিচ্ছেন, আর এই কেনাকাটাকে আরো সাশ্রয়ী ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে দারাজ বাংলাদেশ আড়ং, মিরর, ইজ, ফ্লাই ফ্লোরা, স্টাইল স্টোর, ওয়াকার, উইনার ফ্যাশন সহ নানা জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ডের সাথে হাত মিলিয়েছে। ক্রেতাদের মাঝে কেনাকাটার আনন্দ বাড়িয়ে তুলতে শুধুমাত্র দারাজেই সকল ব্র্যান্ড আকর্ষণীয় অফার দিচ্ছে। সোমবার (২৭ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কর্মব্যস্ত জীবনের মাঝে সময় বের করে মার্কেটে গিয়ে কেনাকাটা করা এখন অনেকের জন্যই কঠিন ও বিরক্তিকর হয়ে দাঁড়িয়েছে। এই সমস্যার সমাধান হিসেবে দারাজে কেনাকাটা করলে গ্রাহকরা শতভাগ অরিজিনাল ব্র্যান্ডের নিশ্চয়তা সহ পাচ্ছেন ১৪ দিনের রিটার্ন পলিসি ও অন্যান্য সুবিধা। আড়ংয়ের ক্রেতারা পাচ্ছেন আড়ং গিফট ভাউচারে প্রি-পেমেন্ট এবং বিকাশ ক্যাশব্যাক, সেই সাথে থাকছে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি। আরও রয়েছে ডিসকাউন্ট অফার। দারাজের মাধ্যমে মিরর ও ফ্লাই ফ্লোরা থেকে কেনাকাটায় ক্রেতারা সকল পণ্যে যথাক্রমে ১৫ %ও ৭ % ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন। এছাড়াও, ওয়াকার আরএফএল -এ ক্রেতারা পাবেন ১০% ডিসকাউন্ট ও স্টাইল স্টোরে ৬০% পর্যন্ত ডিসকাউন্ট।

এখানেই শেষ নয়, উইনার ফ্যাশন এবং ইজ দিচ্ছে সকল পণ্যে ১৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। ইজ থেকে ক্রেতারা ১ হাজার টাকা কেনাকাটায় সেলার ভাউচার পাবেন, তারা ১শ’ টাকা ছাড় সুবিধা উপভোগ করবেন। অসাধারণ এ ডিসকাউন্ট অফার উপভোগে ক্রেতারা এখন দারাজে অর্ডার করার মাধ্যমে অসাধারণ অনলাইন শপিং অভিজ্ঞতা উপভোগ করবেন। দারাজের সাথে মাত্র কয়েকটি ক্লিকেই এখন দোরগোড়ায় এসে হাজির হবে আপনার পছন্দের পণ্যটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ