Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নারায়ণগঞ্জে কৃষকলীগ নেতা দৌলত মেম্বারকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৮:২২ পিএম

নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সহসভাপতি আলোচিত দৌলত হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে হত্যা করে। নিহত দৌলত মেম্বার সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য ছিলেন। এছাড়া দৌলত মেম্বার সদর উপজেলার গোগনগর ও সৈয়দপুর এলাকার ত্রাস হিসেবে পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে একাধিক হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলা রয়েছে।

ঘটনাটি ঘটেছে রোববার (২৬ জুন) রাত ১০টার দিকে গোগনগর ব্রিজের সামনে। সেখানেই সন্ত্রাসীরা তাকে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে রাজধানীর আজগর আলী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, সম্প্রতি এলাকার একাধিক সম্পত্তি নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ হয়। এক পক্ষে ছিলেন রবিন ও অপর পক্ষে ছিলেন লুৎফর রহমান। ওই সময় দুই পক্ষের মধ্যে মারামারিতে কয়েকজন হাসপাতালে ভর্তি হন। এরমধ্যে রবিনের বিরুদ্ধে অবস্থান নেন দৌলত মেম্বার ও তার লোকজন। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছিল। তারই সূত্র ধরে রোববার রাতে গোগনগর ব্রিজের সামনে দৌলত মেম্বারের গতিরোধ করে কয়েকজন সন্ত্রাসী। পরে তারা দৌলত মেম্বারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান বলেন, এলাকায় উত্তেজনা নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন।

প্রসঙ্গত: সর্বশেষ ২০১৯ সালের ১ মে দিবাগত রাতে হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলার আসামী দৌলত মেম্বারকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সৈয়দপুর এলাকায় ব্লকরেডের মাধ্যমে তাকে গ্রেপ্তার করা হয়৷ ওই সময় তার দুই ছেলে সন্ত্রাসী সম্রাট ও ফয়সাল পালিয়ে যায় ৷

ওই সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ইসলাম জানিয়েছিলেন, দৌলত মেম্বার চর সৈয়দপুর এলাকার চিহ্নিত চাঁদাবাজ৷ তার বিরুদ্ধে থানায় একটি হত্যা, ৩টি চাঁদাবাজি, ২টি মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ