Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : ৬ লাখ টাকা লুট

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১২:০৩ এএম

ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কাঁচামাল ব্যবসায়ী শরীফ শেখ (৩৫)কে কুপিয়ে খুঁচিয়ে হত্যা করে ৬ লাখ টাকা লুট করে নিয়ে গেছে লুটেরা দল। গত রোববার সকালে ওই ইউনিয়নের গাবির বিলের ভেতর থেকে নিহত শরীফের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শরীফ কৃষ্ণনগর ইউনিয়নের রহিমপুর গ্রামের নিমাই শেখের পুত্র। স্থানীয় বাজারে শরীফের কাঁচামালের ব্যবসা আছে। তার পরিবারের অভিযোগ- শরীফের কাছে থাকা ৬ লাখ টাকা লুট করার সময় তাদেরকে চিনে ফেলায় তাকে হত্যা করা হয়েছে।
কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা জানান, নিহত কাঁচামাল ব্যবসায়ী শরীফ গত শনিবার রাত দশটার পর থেকে নিখোঁজ ছিলেন। গত রোববার সকালে স্থানীয়রা গাবির বিলের মধ্যে তার লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী, তখন আমরা সবই বিষয়টি জানতে পারি। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তিনি বলেন, নিহত শরীফের মাথা কুপিয়ে কুপিয়ে খুঁচিয়ে তিনটি খন্ড করে ফেলে উপুড় করে রাখা ছিলো ব্যবসায়ীর লাশ। গত ২৬ জুন পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েছন। ফরিদপুরের কোতোয়ালি থানার ওসি এম. এ. জলিল জানান, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ