Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহর (রহ.) সালানা ওরসের প্রস্তুতি সভা

| প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১২:০১ এএম

আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহর (রহ.) ৩০তম সালানা ওরস ও আসন্ন পবিত্র ঈদুল আযহার কোরবানির পশুর চামড়া সংগ্রহ বিষয়ে এক প্রস্তুতি সভা গত রোববার রাতে আলমগীর খানকায় অনুষ্ঠিত হয়।
ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ট্রাস্টের এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, অ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এস এম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ এনামুল হক বাচ্চু, অর্গানাইজিং সেক্রেটারী মোহাম্মদ মাহবুবুল আলম, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, মুহাম্মদ সাহাজাদ ইবনে দিদার প্রমুখ।
সভায় আগামী ১৫ জিলহজ্ব অনুষ্ঠেয় ওরস মাহফিল সফল ও কোরবানি পশুর চামড়া সংগ্রহে গাউসিয়া কমিটির সর্বস্তরের কর্মকর্তা-সদস্যবৃন্দকে জোরালো ভূমিকা রাখার আহ্বান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ