Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ৩ জন ঢামেকে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর বাড্ডা ও শাহবাগ এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ৩ জনকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার দুপুর ২টা ও বিকেল ৩টার দিকে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ তাদের ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। তারা হলেন- মো. আকরাম হোসেন (৫০), মো. শাহিন (৩২) ও অজ্ঞাতপরিচয় (২৬) এক ব্যক্তি। পুলিশ এ সব ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি। বাড্ডা থেকে অচেতন অবস্থায় মো. শাহিনকে উদ্ধার করে নিয়ে আসা এসআই মোহাম্মদ মোশাররফ সাংবাদিকদের বলেন, শাহিনকে উত্তর বাড্ডার হোসেন মার্কেট এলাকার রাস্তায় অজ্ঞান অবস্থায় পাই। সঙ্গে থাকা মানিব্যাগ থেকে তার নাম পাওয়া যায়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এরপর চিকিৎসক তাকে মেডিসিন বিভাগে ভর্তি করেন।

অন্যদিকে শাহবাগ থানা এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুই জনকে উদ্ধার করে নিয়ে আসেন এসআই হাসান। তিনি বলেন, আমরা ৯৯৯- নম্বরে ফোন পেয়ে ফুলবাড়িয়া নগর ভবনের পেছন থেকে দুজনকে উদ্ধার করি। অচেতন অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে চিকিৎসক তাদের মেডিসিন বিভাগে ভর্তি করেন। এদের মধ্যে একজনের নাম পরিচয় পাওয়া গেছে, আরেক জনের নাম পরিচয় পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, বাড্ডা ও শাহবাগ এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া তিন জনকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ