Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

ভারতকে একাহাতে জেতালেন টেক্টর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১২:০০ এএম

আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ১ম ম্যাচটা বেশ সহজেই জিতলো ভারত। নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ডাবলিনের ম্যালাহাইডে ৭ উইকেটের জয় পেল ২য় সারির ভারতীয় দল। বৃষ্টির কারণে ২০ ওভারের পরিবর্তে ১২ ওভারে ম্যাচটি সম্পন্ন হয়। আগে ব্যাটিংয়ে নামা আয়ারল্যান্ড হ্যারি টেক্টরের দাপুটে হাফ সেঞ্চুরিতে ৪ উইকেটে ১০৮ রান করে।
টেক্টর মাত্র ৩৩ বলে ৬ চার ও ৩ ছয়ে ৬৪ রানে অপরাজিত থাকেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান লরকান টাকারের ব্যাট থেকে আসে ১৮ রান। ভারতের পক্ষে ভুবনেশ্বর কুমার, হার্দিক, যুজবেন্দ্র চাহাল ও আবেশ খান ১টি করে উইকেট পান।
জবাবে দীপক হুডার কার্যকরী ব্যাটিংয়ের পাশাপাশি ইশান কিশান ও হার্দিকের ঝড়ো ইনিংসে ১৬ বল বাকি থাকতে জয় পেয়ে যায় ভারত। হুডা ওপেনিংয়ে নেমে ৬ চার ও ২ ছয়ে ২৯ বলে ৪৭ রানে অপরাজিত থাকেন। অপর ওপেনার ইশান কিশান ১১ বলে ২৬ ও হার্দিক ১২ বলে ২৪ রান করেন। আইরিশদের পক্ষে ক্রেইগ ইয়াং ২টি ও জশ লিটল ১টি উইকেট নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতকে একাহাতে জেতালেন টেক্টর
আরও পড়ুন