Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রীর সামনে তরুণীর আর্তনাদ মানুষের বোবা কানড়বার প্রতিধ্বনি : প্রিন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ১২:০৩ এএম

পদ্মা সেতু উদ্বোধনের সময় প্রধানমন্ত্রীর সামনে তরুনীর আর্তনাদ আওয়ামী দুঃশাসনে অর্ধাহারে-অনাহারে থাকা কোটি কোটি মানুষের বোবা কানড়বার প্রতিধ্বনি ও মানুষের মানবেতর জীবন-যাপনের বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, তরুণীটির আর্তনাদ, সরকারের আত্ম অহমিকাকে মিথ্যা প্রমাণ করেছে।
গতকাল সোমবার ধোবাউড়ায় বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ ও উপজেলার পুরাকান্দুলিয়া ইউনিয়নে পাহাড়ি ঢলে প্লাবিত এলাকা পরিদর্শন ও পানি বন্দি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। এদিন প্রিন্স ধোবাউড়া উপজেলা বিএনপি কার্যালয়ে এবং পুরাকান্দুলিয়া ইউনিয়নের হরিনধরা, কালীনগর, টিকুরিয়ায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।
ত্রাণ বিতরণকালে এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী দুঃশাসনে জন দুর্ভোগ সৃষ্টি হয়েছে, জনজীবনে নাভিশ্বাস উঠেছে। ঘরে ঘরে আজ মানুষের বোবা কানড়বা। দুর্গত এলাকায় ত্রাণের জন্য আহাজারি, কিন্তু আওয়ামী লীগ ব্যস্ত সেতু উদ্বোধনের নামে উৎসব নিয়ে মাতামাতিতে। সেতু উদ্বোধনে ৯ কোটি টাকার টয়লেট আর জেলায় জেলায় কোটি কোটি টাকা বরাদ্দ করলেও সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী বন্যার্ত মানুষের জন্য বরাদ্দ মাথা পিছু ৬ টাকা। তাও কোনও জায়গায় বন্যার্ত মানুষ পাচ্ছে না। তাদের বরাদ্দ খাতায় থাকতে পারে, বিতরণে নেই।
বিএনপি দুর্দশাগ্রস্ত মানুষকে সাধ্যমত মানবিক সহায়তা দিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন নেতাকর্মী ও আগ্রহী জনগণের কাছ থেকে সহায়তা নিয়ে দুর্গত মানুষের কাছে তা পৌছে দিচ্ছে। দুঃশাসন, দুর্যোগ, দুর্ভোগ, দুর্বিপাকে, বিএনপি থাকে জনগণের পাশে।
এসময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির মফিজ উদ্দিন, প্রফেসর জিএম আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, ফরহাদ রাব্বানী সুমন, মোয়াজ্জেম হোসেন খান লিটন, উপজেলা বিএনপির প্রফেসর আজহারুল হক, আবুল হাশিম, খলিলুর রহমান, হাবিবুর রহমান হাবিব, সোলায়মান সরকার, ওয়াহেদ তালুকদার, আবদুল কুদ্দুস, গাজিউর রহমান, জুয়েল খান, আবদুল মতিন, রফিকুল ইসলাম, আবদুস শহিদ, মাহমুদুল হাসান সোহাগ, মমতাজ হোসেন, আবু তাহের, সিরাজুল সরকার, উপজেলা কৃষক দলের নয়ন মন্ডল, উত্তর জেলা যুবদলের আবুল কাশেম ডলার, ফরহাদ আল রাজি, আমিনুল ইসলাম, সিরাজুল ইসলাম, নয়ন মিয়া, স্বেচ্ছাসেবক দলের ইমরান হোসেন, কামরুল হাসান সুমন, ছাত্রদলের ফারুক হোসেন, জালাল উদ্দীন, আমিনুল হক পলাশ, সারোয়ার হোসেন, তাঁতী দলের হাসান শাহ্ প্রমুখ।



 

Show all comments
  • Azizul Hoque Khan ২৮ জুন, ২০২২, ৬:০৫ এএম says : 0
    প্রিন্স ভাই চ্যানেল আই এ টকশো দেখলাম আপনি অসম্ভব বলেছেন এবং ত্রাণ প্রার্থীদের দেখিয়ে প্রমান করে দিলেন এরা ত্রাণ পায় নাই এবং বিএনপি ত্রাণ দিচ্ছি। ভাই আপনাকে স্যালুট।
    Total Reply(0) Reply
  • Dada Bahi Anis ২৮ জুন, ২০২২, ৬:০৬ এএম says : 0
    আমার প্রাণের প্রিয় লিডার এমরান সালেহ প্রিন্স
    Total Reply(0) Reply
  • Nur Forid ২৮ জুন, ২০২২, ৬:০৬ এএম says : 0
    হৃদয়ে মানবতা বোধ পোষে রাখা এক উদার ব্যক্তিত্ব সম্পন্ন নেতার নাম "ইমরান সালেহ প্রিন্স" ভাই। মানবতার জয় হোক, শহীদ জিয়া-অমর হোক, খালেদা জিয়া-জিন্দাবাদ, তারেক রহমান-জিন্দাবাদ
    Total Reply(0) Reply
  • Md Mokarom ২৮ জুন, ২০২২, ৬:০৭ এএম says : 0
    একেই বলে মানবতার দলের নেতারা বাংলাদেশ জিন্দাবাদ জাতীয়বাদী বিএনপি জিন্দাবাদ ময়মনসিং হালুয়াঘাট ধোবাউড়া বাসির প্রাণ প্রিয় নেতা ইমরান সালে প্রিন্স ভাই জিন্দাবাদ।
    Total Reply(0) Reply
  • Mohammad Amanullah ২৮ জুন, ২০২২, ৬:০৭ এএম says : 0
    মানবতার ফেরিওয়ালা মানুষ গুলোকে আল্লাহ তুমি সুস্থ রাখুন❤️
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ