Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

মুম্বাইয়ে মধ্যরাতে ভেঙ্গে পড়ল চার তলা ভবন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১০:৩১ এএম

ভারতের মুম্বাইয়ে মধ্যরাতে ভেঙে পড়েছে একটি চার তলা বাড়ি। এ ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার (২৭ জুন) রাতে মুম্বাইয়ের কুরলার নায়েক নগর সোসাইটিতে এ ঘটনা ঘটে।
ঘটনার পর উদ্ধার অভিযান শুরু হয়। জানা যায়, ভাঙা বাড়ির স্তূপে আটকা পড়েন অন্তত ১০ জন। মঙ্গলবার (২৮ জুন) সকালেও উদ্ধার অভিযান চলছিল। এখনও বেশ কয়েকজনকে উদ্ধারের চেষ্টা চলছে বলে দমকল বাহিনী সূত্রে জানিয়েছে আনন্দবাজার।
সূত্রের খবর, মঙ্গলবার গভীর রাতে নায়েক নগর এলাকার একটি চার তলা বাড়ি ভেঙে পড়ে। ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় প্রশাসনকে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে আট জনকে ওই ভাঙা বাড়ি থেকে উদ্ধার করা হয়। পরে আরও দুই জনকে উদ্ধার করা হয়।
আরও কত জন ধ্বংসস্তূপের তলায় আটকে আছেন তার সঠিক সংখ্যা জানা যায়নি। তবে পৌরসভার একটি সূত্র জানিয়েছে, ২৫ জনেরও বেশি মানুষ আটকে রয়েছেন। উদ্ধার কাজে হাত লাগিয়েছে দমকল বাহিনী। সূত্র : আনন্দবাজার



 

Show all comments
  • bongobudhdhu ২৮ জুন, ২০২২, ১১:২১ এএম says : 0
    Allah is punishing modi for destroying the home of a muslim political leader in UP last week.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ