Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী

ছেলেকে প্রকাশ্যে আনলেন সিয়াম, জানালেন নাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১০:৫২ এএম

দুই মাস আগেই পুত্রসন্তানের বাবা হয়েছেন অভিনেতা সিয়াম আহমেদ। গত ২৬ এপ্রিল রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন সিয়ামের স্ত্রী অবন্তী। রবিবার (২৬ জুন) সিয়াম-অবন্তী দম্পতির ছেলের বয়স দুই মাস পূর্ণ হয়েছে। সিয়াম এ উপলক্ষে সপরিবারে তোলা একটি ছবি পোস্ট করে পিতৃত্বের উচ্ছ্বাস প্রকাশ করেছেন। একইসঙ্গে তিনি ছেলের নামও জানিয়েছেন।

সিয়ামের পোস্ট করা ছবিতে দেখা যায়, সিয়াম ছেলেকে কোলে নিয়ে তার দিকে তাকিয়ে আছেন। সিয়ামকে পেছন থেকে জড়িয়ে ধরে রেখেছেন অবন্তী। সিয়াম ছেলের সঙ্গে মিলিয়ে পরেছেন সাদা শার্ট আর অবন্তীর পরনে লাল শাড়ি।

সিয়াম ক্যাপশনে লিখেছেন, ‘অভিভাবকত্বের দুই মাস। জোরাইজ আহমেদ জায়ানের সুখী বাবা-মা।’

সিয়াম এর আগেও বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি পোস্ট করেছেন। তবে প্রতিটি ছবিতেই জায়ানের মুখে স্টিকার লাগিয়ে আপলোড করা হতো। সিয়াম-অবন্তী দম্পতি এবারই প্রথম ছেলের চেহারা দেখিয়েছেন। তবে এতে পুরো চেহারা দেখা না গেলেও এক পাশ দেখেই সিয়ামের অনুরাগীরা তৃপ্ত হচ্ছেন

প্রসঙ্গত, দীর্ঘদিনের ভালোবাসাকে পূর্ণতা দিতে ২০১৮ সালের ডিসেম্বরে প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেন সিয়াম আহমেদ। হঠাৎ করেই তাদের বিয়ের সানাই বেজে ওঠে। ঠিক তেমনি গত বছরের ডিসেম্বরে স্ত্রী অবন্তীর পেটে চুম্বনরত একটি ছবি নেটমাধ্যমে প্রকাশ করে বাবা হতে যাওয়ার খবর জানিয়েছিলেন এ নায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ