Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ছাত্রদল নেতা সাইফকে জনসম্মুখে হাজির করার দাবি মির্জা ফখরুলের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১১:১২ এএম

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফকে জনসম্মুখে হাজির করার জোর দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেছেন, পুলিশের গুলিতে পঙ্গুত্ব বরণকারী সাইফুল ইসলাম সাইফ চট্টগ্রাম আদালতে হাজিরা দিতে গেলে পাঁচলাইশ থানা পুলিশ তাকে তুলে নিয়ে যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েও এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার (২৮ জুন) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

পুলিশ সাইফুল ইসলাম সাইফকে আটক এবং তার কোনো হদিস না দেওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন মির্জা ফখরুল। তিনি বলেন, এই ঘটনা আতঙ্কজনক। সাইফুলকে এভাবে আটক ও গুম করে রাখা নির্মম মনুষ্যত্বহীনতা এবং ভয়ানক অশুভ সংকেত।

এর আগেও তাকে হত্যার উদ্দেশ্যে পুলিশ উঠিয়ে নিয়ে পায়ে অস্ত্র ঠেকিয়ে দুই রাউন্ড গুলি করে। এতে তিনি চিরতরে পঙ্গু হয়ে যান।

সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, রাষ্ট্র পরিচালনার সবক্ষেত্রে নিজেদের ব্যর্থতা আড়াল করতে এবং ভয়াবহ আওয়ামী দুঃশাসন টিকিয়ে রাখতেই সরকার বিরোধী দল ও মতকে দমনে এখন আরও হিংস্র রূপ ধারণ করেছে।

সাইফুল পুলিশের কাছেই আছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তাকে এভাবে নিখোঁজ করে রাখায় দলের সব পর্যায়ের নেতাকর্মী ও তার পরিবার গভীরভাবে উদ্বিগ্ন। আমি অবিলম্বে সাইফুল ইসলাম সাইফকে জনসম্মুখে হাজির করার জোর দাবি জানাচ্ছি।



 

Show all comments
  • jack ali ২৮ জুন, ২০২২, ১০:০৬ পিএম says : 0
    ও আল্লাহ এই জালিম সরকারের হাত থেকে আমাদেরকে বাঁচাও আমাদের ট্যাক্সের টাকায় যে আইন-শৃঙ্খলা বাহিনী বেতন পায় তারা আমাদের এই জালেম সরকারের কথায় তারা জঘন্যতম হবে মাংসের পরে জুলুম করে যাচ্ছে আল্লাহ কোরআনে বলেছে যে আল্লাহ জুলুম করে না তোমরা যখন মৃত্যু দেখবে তখন বুঝবে তোমাদের স্থান কোথায় তোমাদের স্থান হবে জাহান্নামে এখনো সময় আছে তওবা করে ফিরে আসুক আল্লাহর কাজ করো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন