Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

‘পদ্মা সেতু’র নিউজে কটূক্তি, বিএনপি নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১১:৩০ এএম

‘পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা যাবে না’- একটি গণমাধ্যমের প্রকাশিত নিউজের ফেসবুক পোস্টে কটূক্তি মন্তব্য করার অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৭ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আবুল কালাম আজাদ (৪২) উপজেলার চরহাজারী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক

জানা গেছে, পদ্মা সেতু উদ্বোধনের আগের দিন গত শুক্রবার রাতে বেসরকারি একটি টিভির অনলাইনে নিউজ করে ‘পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা যাবে না’। ওই নিউজ অনলাইনের ফেসবুকে পেজে শেয়ার করলে আবুল কালাম কটূক্তি করে মন্তব্য করেন।

পরে বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে এলে, তারা গত শনিবার তার মুঠোফোন থানায় রেখে তদন্ত করে। এরপর সোমবার সন্ধ্যার দিকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তবে আবুল কালামের দাবি, তার ফেসবুক আইডি হ্যাক করে এ ধরনের মন্তব্য করা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আপাতত তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার সকালে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হবে। লিংকগুলো কোথায় থেকে আসছে, পরবর্তীতে তার বিরুদ্ধে আর কী কী অভিযোগ আছে- তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ