Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কোমর পানিতে নেমে অভিনেত্রীর ত্রাণ বিতরণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১১:৪২ এএম

বিগত ১২২ বছরের রেকর্ড ভেঙ্গে ভয়াবহ বন্যায় প্লাবিত হয়েছে সিলেট-সুনামগঞ্জ এলাকা। ৫ লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে পড়েছে ইতিহাসের অন্যতম ভয়ঙ্কর এই দুর্যেোগে। এমতাবস্থায় বানভাসী মানুষের পাশে দাঁড়িয়েছেন শোবিজ অঙ্গনের একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন ‘মুসাফির’ খ্যাত অভিনেত্রী মারজান জেনিফারও। গত কয়েকদিন ধরেই ত্রাণ নিয়ে সিলেটের বিভিন্ন অঞ্চল চষে বেড়াচ্ছেন ঢালিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি প্রকাশ্যে আসা বেশ কিছু ছবিতে দেখা যায় কোমর পানিতে নেমে বানভাসিদের হাতে ত্রাণ তুলে দিচ্ছেন মারজান জেনিফার। আর এ সময় তার সঙ্গে উপস্থিত আছেন স্বামী ঢাবি শিক্ষক জোবায়ের আলমও।

মারজান জেনিফার বলেন, সুনামগঞ্জের মানুষের যে কি অবস্থা তা নিজ চোখে না দেখলে বুঝা যাবে না! ঘর ভেসে গেছে, রান্নার কিছু নাই, পেটে খাবার নাই। সামান্য খাবার নিয়ে কাড়াকাড়ি-মারামারি আমাদের কত অভিমান আল্লার কাছে- এটা নাই ওটা নাই। কিন্তু এই পরিস্থিতি দেখে আসলে আপনার মনে হবে আপনি দুনিয়ার সব থেকে সুখী ব্যক্তি। একবার হলেও আল্লাহর কাছে শুকরিয়া করবেন।

২০১৬ সালে মুক্তি পাওয়া ‘মুসাফির’-এ জেনিফার আরিফিন শুভর বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন মারজান জেনিফার। জুবায়ের আলম ছিলেন এই সিনেমার প্রযোজক। তবে দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে অভিনয় থেকে বিরতিতে আছেন জেনিফার। বর্তমানে ‘ফ্যাশন লাউঞ্জ বাই মারজান জেনিফা’সহ একাধিক ব্যবসা পরিচালনা করছেন তিনি। এছাড়া বিভিন্ন সময় তাকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ