Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

অবশেষে গ্রিন কার্ড পেলেন শাকিব খান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১২:১৭ পিএম

আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের জন্য অবশেষে গ্রিন কার্ড পেয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। সম্প্রতি তিনি এই কার্ড পেয়েছেন বলে নিশ্চিত করেছে তার একাধিক ঘনিষ্ঠজন।

কজন জানান, শাকিবের গ্রিন কার্ড নিশ্চিত হয়েছে। নিয়ম অনুযায়ী, শাকিব খান গ্রিন কার্ড আগেই পেয়েছেন। তার ছয় মাস পূর্ণ হয়েছে। সবশেষ প্রিন্ট আকারে যে কার্ডটি আসার কথা, সেটিও তিনি পেয়েছেন।

এর আগে আমেরিকায় বসবাসের জন্য গত বছরের নভেম্বরে দেশ ছেড়েছিলেন এই নায়ক। এরপর থেকেই তিনি বাইডেনের দেশে রয়েছেন। পরে সেখানের নাগরিকত্ব পাওয়ার জন্য আবেদন করেন এই চিত্রনায়ক। পাশাপাশি যুক্তরাষ্ট্রে বসেই নতুন সিনেমা ‘রাজকুমার’র নির্মাণের ঘোষণা দেন শাকিব।



 

Show all comments
  • শাহ ৪ জুলাই, ২০২২, ২:৩৮ এএম says : 0
    আমেরিকা এসে গ্রিন কার্ড চাইলেই তা পাওয়া যায়না । কোন কারন লাগে বিয়ে / ভাইবোন / ব্যবসা / রাজনৈতিক আশ্রয় ইত্ত্যাদি । কথা হচ্ছে বাংলাদেশ থেকে আসার সময় যদি Sakib Khan ( এটা কি তার আসল নাম ? ) ইমিগ্রান্ট ভিসা নিয়ে আসে তবেই হয়ত ৬ মাসের ভেতর কার্ডটা পেতে পারে । তাছাড়া এত অল্প সময়ে গ্রিন কার্ড হাতে পাওয়া সম্ভব না ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ