Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

ইবির অধীনে অনুষ্ঠিত ফাযিল স্নাতক পরীক্ষার ফল প্রকাশ

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ২:১৩ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ফাযিল স্নাতক ৩য় বর্ষ (অনিয়মিত) পরীক্ষা-২০১৮, ফাযিল স্নাতক (সম্মান) ৪র্থ বর্ষ পরীক্ষা-২০১৭ এবং ফাযিল স্নাতক (সম্মান) ৪র্থ বর্ষ পরীক্ষা-২০১৮-এর ফল প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালাম মঙ্গলবার (২৮ জুন) বেলা ১২টায় ভিসি অফিসে আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করেন।

জানা গেছে, ফাযিল স্নাতক ৩য় বর্ষ (অনিয়মিত) পরীক্ষা-২০১৮ এ অংশ নেয়া ৩৩ জনের মধ্যে ৩৩ জন, ফাযিল স্নাতক (সম্মান) ৪র্থ বর্ষ পরীক্ষা-২০১৭ এ অংশ নেয়া ৬ শত ৪৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৬শত ৩৮ জন এবং ফাযিল স্নাতক (সম্মান) ৪র্থ বর্ষ পরীক্ষা-২০১৮ এ অংশ নেয়া ৭শত ২৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৭শত ১৮ জন উত্তীর্ণ হয়েছেন। পাশের হার যথাক্রমে শতকরা ১০০, ৯৮.৩১ এবং ৯৮.৪৯ ভাগ।

এসময় উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান, পরীক্ষা-নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আরিফ মোল্যা, পরীক্ষা নিয়ন্ত্রক কার্যালয়ের উপ-রেজিস্ট্রার আব্দুর রশিদ প্রমুখ।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক এ.কে আজাদ লাভলু বলেন, বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ফাযিল স্নাতক ৩য় বর্ষ (অনিয়মিত) ও ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশ করতে পেরে আমরা আনন্দিত। যাতে করে শিক্ষার্থী তাদের অগ্রযাত্রাকে ধরে রাখতে পারে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://www.iu.ac.bd) থেকে ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ