Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

কুড়িগ্রামের উলিপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৩:০৩ পিএম

কুড়িগ্রামের উলিপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে থেতরাই ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ওরফে আতা (৫০)'র বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভূক্তভোগী এক নারী।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত ৯জুন থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ওরফে আতা ওই নারীকে ভোটার আইডি কার্ড নিয়ে ডাকলে সকাল ৯ টার সময় আইডি কার্ড নিয়ে চেয়ারম্যানের বাড়ীতে যান ভুক্তভোগী নারী। কিন্তু বাড়ীতে কোন লোকজন না থাকার সুযোগে ঘরের ভিতর ডেকে নিয়ে জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা করেন। পরে ওই নারী ধস্তাধস্তি করে দরজা খুলে দ্রুত রুম থেকে বেরিয়ে যান। ঘটনাটি কাউকে না জানাতে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বড় ধরনের ক্ষতি করার হুমকি প্রদান করেন অভিযুক্ত চেয়ারম্যান আতা। এ ঘটনায় সোমবার (২৭ জুন) ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মঙ্গলবার (২৮ জুন) দুপুরে থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ওরফে আতার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করা হয়েছে, তদন্ত অব্যাহত রয়েছে। আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন