Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

খুলনায় আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টায় পুলিশের উপর হামলা, আটক ২

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৫:২০ পিএম

গান পাউডারসহ গ্রেপ্তার হওয়া আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনায় খুলনা থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ দু’ভাইকে আটক করেছে। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে নগরীর পূর্ব বানিয়াখামার মসজিদের সামনে হামলার এ ঘটনাটি ঘটে। আটক ইব্রাহিম ও ইসমাইল পূর্ব বানিয়াখামার এলাকার বাসিন্দা নজরুলের ছেলে।
খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন খান বলেন, যশোর থেকে গান পাউডার বহন করছিল নগরীর পূর্ব বানিয়াখামার এলাকার মোহাম্মাদ আলীর ছেলে মো: খায়রুল আলম। এটা জানতে পেরে খানজাহান আলী থানাধীন পথের বাজার চেকপোষ্টের পুলিশ প্রতিটি গাড়ি তল্লাশী করে। তল্লাশীর একপর্যায়ে খায়রুলকে ৫০০ গ্রাম গান পাউডারসহ আটক করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায় পূর্ব বানিয়াখামার এলাকার জনৈক খোকন যশোর থেকে এটা তাকে আনতে বলেছে।
রাত সাড়ে ৯ টার দিকে খুলনা, খানজাহান আলী থানা ও ডিবি পুলিশ যৌথভাবে পূর্ব বানিয়াখামার এলাকায় খায়রুলকে নিয়ে অভিযান চালায়। পুলিশ ওই এলাকার বড় মসজিদের সামনে গাড়ি নিয়ে অবস্থান করছিল। খায়রুলের সহযোগীরা গাড়িটি দেখতে পেয়ে পুলিশের ওপর হামলা চালায়। তারা আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ বানিয়াখামার এলাকার নজরুলের ছেলে ইব্রাহীম ও ইসমাইল নামে দু’জনকে আটক করে। তারা দু’জনই একটি হত্যা মামলার আসামি।
খুলনা থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, রাতে আসামি ছিনতাইয়ের চেষ্টা করে ব্যর্থ হয়। তবে পথেরবাজার এলাকার আইসি এসআই রাকিবুল ইসলাম বাদী হয়ে উল্লিখিত আসামিদের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন, যার নং ৩৪। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ