Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

খুলনায় স্কুল শিক্ষিকা তিনদিন নিখোঁজ, স্বামীকে জিজ্ঞাসাবাদ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৫:৪৭ পিএম

খুলনা মহানগরীর বয়রা এলাকায় চিলড্রেন ভয়েস নামে একটি স্কুলের শিক্ষিকা আফসানা শারমিন শিমু (৪২) গত তিনদিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় পুলিশ তার স্বামী আব্দুর রহিম শিকদারকে আজ মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করেছে। স্বামী আব্দুর রহিম শিকদার ইন্টারনেট পার্টস ব্যবসায়ী ও বয়রা কলেজ রোডে সাত্তার ঢালি লেন এলাকার বাসিন্দা।
স্কুল শিক্ষিকার মা হালিমা খাতুন জানায়, গত ২৫ জুন রাতে তার মেয়ে শিমুকে মারধর করে ঘর থেকে বের করে দেওয়া হয়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। থানায় অভিযোগ করলে পুলিশ আব্দুর রহিমকে জিজ্ঞাসাবাদ করলেও শিমুর সন্ধান পাওয়া যায়নি। আমরা মেয়ের জীবন নিয়ে শংকার মধ্যে আছি।
চিলড্রেন ভয়েস স্কুলের পরিচালক মো. জাহাঙ্গীর ইসলাম জানান, আফসানা শারমিন শিমু একজন ভাল শিক্ষক। গত তিনদিন ধরে তিনি স্কুলে আসছেন না। এতে সহকর্মীরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।
সোনাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক উত্তম কুমার মিত্র জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। ২৫ জুন রাত আড়াইটার দিকে ওই শিক্ষিকা ঘর থেকে বের হয়ে যান। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল ফোনও বাড়িতে রেখে গেছেন। আমরা তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করেছি। নিখোঁজের বিষয়টি রহস্যজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন