Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

হবিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৫:৫২ পিএম

হবিগঞ্জের বানিয়াচংয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৌরিলাল দাস (৪৮) নামে এক জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার বানিয়াচং হবিগঞ্জ সড়কের ভাটিপাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। তিনি সুবিদপুর ইউনিয়নের ভাটিপাড়া এলাকার হরমোহন দাশের ছেলে। স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে ভাটিপাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় নৌকা দিয়ে মাছ ধরতে যান গৌরিলাল দাস। এসময় অসাবধানতাবশত হাওরের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের মেইন লাইনের তারে বাশঁ লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এসময় বিষয়টি দেখতে পান সুবিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী। তাৎক্ষনিক তিনি হবিগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরী দল প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে ভাটিপাড়া ব্রীজ সংলগ্ন এলাকা থেকে গৌরিলাল দাস এর মৃতদেহ উদ্ধার করে।
এ বিষয়ে বানিয়াচং জোনাল অফিসের ডিজিএম মোঃ পারভেজ ভূইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি জানার পরপরই আমাদের লোকজন ঘটনাস্থলে পৌছে দেখতে পায় যে এলাকায় ঘটনাটি ঘটেছে ওই এলাকায় আমাদের বিদ্যুত লাইনের কোন সমস্যা নেই, ওই লোক অজ্ঞাতসারে বিদ্যুত লাইনে বাঁশের খুটি লাগানোর কারনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। এক্ষেত্রে সকলকে সর্তকতা অবলম্বন করে হাওরে চলাচলের জন্য অনুরোধ জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ