Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

পিন্ডি থেকে মুক্ত হয়েছি, দিল্লির গোলামী করার জন্য নয় - হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৬:১৬ পিএম

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ভারত কখনই আমাদের বন্ধুত্বের পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি। বরং ভ্রাতৃত্বের ছদ্মাবরণে আমাদেরকে গোলামির জিঞ্জিরে বন্ধী করার অপচেষ্টা চালিয়ে আসছে। তিনি বলেন, বহু রক্তের বিনিময়ে পিন্ডি থেকে মুক্ত হয়েছি, দিল্লির গোলামী করার জন্য নয়।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আশু রোগমুক্তি এবং প্রাকৃতিক দুর্যোগ থেকে দেশবাসীর হেফাজত কামনায় মঙ্গলবার বাদ জোহর টঙ্গীর দেওড়ায় অনুষ্ঠিত এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সমকালীন রাজনীতিতে সুশাসন প্রতিষ্ঠা ও দুর্নীতিমুক্ত দেশ গঠনে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সততাই উজ্জল দৃষ্টান্ত। তিনি বলেন, স্বৈরশাসকের বিরুদ্ধে লড়াইয়ে জিততে হলে মনে শক্তি সঞ্চয় করতে হবে, নবীন ছাত্রদের চরিত্র গঠন করতে হবে এবং সুশৃংখল থাকতে হবে।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব মো. সোহরাব উদ্দিন। টঙ্গী পশ্চিম থানা বিএনপির আয়োজক কমিটির এ দোয়া মাহফিলে সভাপত্বি করেন মহানগর বিএনপি'র যুগ্ম আহ্বায়ক মো. মাহাবুবুল-আলম শুক্কুর। মহান বিএনপির সাবেক দপ্তর সম্পাদক মো. আব্দুর রহিম খান কালার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, গাজীপুর বারের সাবেক সভাপতি মহানগর বিএনপি নেতা ড. মো. শহীদউজ্জামান, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির রাজু, সরকার জাবেদ আহমেদ সুমন, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, মহানগর যুবদলের সাবেক সভাপতি প্রভাষক বশির উদ্দিন।
আরো উপস্থিত ছিলেন, বাসন মেট্রো থানা বিএনপির সভাপতি বশির আহমেদ বাচ্চু, সদর মেট্রো থানা বিএনপির সাবেকসাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম টুটুল, মহানগর যুবদল আহ্বায়ক সাজেদুল ইসলাম, সদস্য সচিব মাহমুদ হাসান রাজু, স্বেচ্ছাসেবকদল মহানগর সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাহীন, মহানগর বিএনপি নেতা ফারুক হোসেন খান, মো. আব্দুল খালেক ডিলার, হাজি মজিবুল হক দুলাল, মোহাম্মদ হারুনুর রশিদ, আরিফ হোসেন সরকার, মো. মজিবুর রহমান, মো. আবুল হোসেন, মোয়াজ্জেম হোসেন লিটন, মে.ঃ কৌশিক খান, নুরুল ইসলাম দিপু, শরীফ আজাদ, আতিকুর রহমান আতিক, আব্দুস সামাদ চৌধুরী, নুর-ই-মোস্তফা খান , কাজি হারুনুর রশিদ, বেনজির রহমান পিন্টু, শেখ মো. সুমন, কামরুল ইসলাম সবুর, আমজাদ হোসেন ঝুনা, আবুল কাশেম, মোহাম্মদ জাকারিয়া সরকার হিমেল, রাতুল ভূঁইয়া, হাবিবুর রহমান আজাদ, ইউসুফ আলী সরকার, রেদোয়ানুর রহমান প্রত্যয় বেপারী, মনিরুল ইসলাম তামজীদ, ইঞ্জিনিয়ার মনির ইসলাম, মো. জাকির হোসেন, মোহাম্মদ শরীফ সরকার, মোহাম্মদ সোলায়মান, শুভ মিয়াজী, আব্দুস সাত্তার, আমির হোসেন, সেলিম কাজল, মাহবুবুল আলম, আলী আহমেদ টুকু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসান সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ