Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

নেত্রকোনার সীমান্তে ৩১ বিজিবি’র অভিযান ৪ লক্ষ ১২ হাজার টাকা মূল্যের ভারতীয় এলাচী জব্দ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৬:৩২ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) কলমাকান্দা উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের সীমান্তবর্তী কালাপানি এলাকায় অভিযান চালিয়ে ৪ লক্ষ ১২ হাজার টাকা মূল্যের চোরাচালানকৃত ভারতীয় এলাচী জব্দ করেছে।
নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া মঙ্গলবার বিকাল ৫টার দিকে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কলমাকান্দা উপজেলার লেঙ্গুড়া বিওপি’র আওতাধীন নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৩১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া পিএসসি’র নেতৃত্বে ১১ সদস্যের একটি বিশেষ টহল দল সোমবার রাত সাড়ে ১১টার দিকে ভারতীয় সীমান্তবর্তী কালাপানি এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত মালিকবিহীন অবস্থায় ১০৩ কেজি ভারতীয় এলাচী জব্দ করে। জব্দকৃত মালের সিজার মূল্য ৪ লক্ষ ১২ হাজার টাকা। জব্দকৃত এ সকল মালামাল মঙ্গলবার বিকালে নেত্রকোনা কাস্টমস্ অফিসে জমা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ