Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামপুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৭:৩৪ পিএম

রাজধানীর রামপুরা কাঁচাবাজার এলাকায় একটি ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম মো. রইচ উদ্দিন (৪৪)।

রইচ উদ্দিন নরসিংদী জেলার কাঁচারাকান্দি এলাকার বাসিন্দা এবং স্কয়ার কোম্পানিতে মেডিকেল এসআর (সেলস রিপ্রেজেন্টেটিভ) হিসেবে চাকরি করতেন।
এ ঘটনায় ট্রাকের চালক মো. আলিম (৪২) ও হেলপার আল আমিনকে (২৬) আটক করেছে ডিএমপি'র হাতিরঝিল থানা পুলিশ।
আজ মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।
হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে হাতিরঝিল থানার রামপুরা কাঁচাবাজার এলাকায় একটি ট্রাক মোটরসাইকেল আরোহী রইচ উদ্দিনকে ধাক্কা দিলে তিনি ছিটকে পরে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে রাত ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি জানান, নিহতের মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা আছে।

হাতিরঝিল থানার ওসি (তদন্ত) মেজবাহ উদ্দিন জানান, এ ঘটনায় ট্রাকের চালক আলিম ও হেলপার আমিনকে আটক এবং ট্রাকটি জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ