Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় গৃহবধূর লক্ষাধিক টাকার স্বর্ণালংকার হাতিয়ে নিয়েছে প্রতারক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৮:৫৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী বাজারে মঙ্গলবার বিকালে রুবি বেগম (৩৫) নামক এক গৃহবধূর লক্ষাধিক টাকার স্বর্ণালংকার প্রতারক কর্তৃক হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। রুবি বেগম ছোট হারজী গ্রামের মো. আবুল কালামের স্ত্রী। সে মিরুখালী বাজারে খাজনা আদায় করে।

রুবি বেগম জানান, মঙ্গলবার বিকাল ৫টার দিকে নাগ্রাভাঙ্গা গ্রামে বাপের বাড়ি থেকে ছোটহারজী স্বামীর বাড়ি যাওয়ার পথে ইজি বাইকে মিরুখালী বাজরে আসে। এ সময়ে অচেনা ভদ্রবেশী প্রতারক রুবি বেগমকে ত্রাণের কাপড় নেয়ার জন্য প্রলুব্ধ করে। রুবি বেগম লোভে পরে কাপড় নিতে রাজি হয়। প্রতারক যুবকটি বলে আপনার বোরকার নিচের স্বর্ণালংকার কম্পিউটারে ধরা পরলে ত্রাণ পাবেন না। তখন গৃহবধূ তার প্রায় লক্ষাধিক টাকার কানের জিনিস ও চেইন খুলে ভ্যানিটি ব্যাগে রেখে দুর সম্পর্কের চাচা জুতার দোকানদার হাফেজ সিদ্দিকের নিকট রেখে যান। এরপর যুবকটি রুবি বেগমকে বাজারের অন্য একটি রাস্তায় নিয়ে দাড় করিয়ে রেখে ঐ দোকান থেকে স্বর্ণের ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

হাফেজ সিদ্দিক জানান, হাটের দিন ব্যস্ততার মধ্যে ব্যাগটি রাখার সময় যুবকটি সাথে থাকায় তাকে রুবির লোক মনে করে একটু পর ব্যাগ চাইলে তাকে দিয়ে দিয়েছি।

এ বিষয়ে থানার ওসি মুহাঃ নুরুল ইসলাম বাদল এর সাথে যোগযোগ করলে তিনি জানান, এধরনের কোন অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • Muhammad Zaedul Ahsan ২৯ জুন, ২০২২, ৯:৩০ এএম says : 0
    এ যুগে এতো সহজ আর বোকা মানুষ আছে কি আমার সন্দেহ আছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ