Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

বন্যার্তদের মাঝে মৎস্যজীবী দলের ত্রাণসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৮:৫৮ পিএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বন্যায় ক্ষতিগ্রস্ত কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল। মঙ্গলবার (২৮ জুন) জেলার ভিতরবন্দ, নাগেশ্বরীর নুনখাওয়া ইউনিয়নে ও কুড়িগ্রাম সদরের পাঁচগাছিসহ বিভিন্ন জায়গায় শুকনো খাবার ও টি-শার্ট বিতরণ করেন সংগঠনটির নেতারা।

জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিমের নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিঞা, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, ফরিদ আহমেদ মানিক, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন চৌধুরী টিটো, ফজলে কাদের সোহেল, অহিদ রানা গোলাম মোস্তফা রঞ্জু, কুড়িগ্রাম জেলার আহ্বায়ক আব্দুর রহমান, সদস্য সচিব নুর ইসলাম, লালমনিরহাট জেলার সভাপতি ফজলার রহমান বুলু, রংপুর জেলার আহ্বায়ক রজব আলী সরকার, নুনখাওয়া ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম, পাঁচগাছী ইউনিয়ন বিএনপির সভাপতি নুর জামাল হক(বিডিয়ার) ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ত্রাণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন কুড়িগ্রাম জেলা মৎস্যজীবী দলের অন্যতম নেতা আজিজুল ইসলাম।

ত্রাণ কার্যক্রমের শেষে নেতৃবৃন্দ বিএনপির সিঃ যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভীর গ্রামের বাড়ী কুড়িগ্রাম শহরের সর্দারপাড়ায় উনার পিতা মরহুম আবদুল কুদ্দুসের কবর জিয়ারত করেন ও মহান আল্লাহর কাছে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ