Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

জাবিতে ছাত্রদল নেতার ওপর হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৯:১৩ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ছাত্রদল নেতা হামিদুল্লাহ সালমানের উপর হামলা ও প্রহসন মূলক ভিডিও ধারণের বিরুদ্ধে ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। নেতৃদ্বয় অবিলম্বে হামলাকারী চিহ্নিত ছাত্রলীগ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

মঙ্গলবার (২৮ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা বলেন, সন্ত্রাসের সনদধারী এই সংগঠনটি সংগঠনের সকল ঐতিহ্য ও সাংগঠনিক সকল রীতিনীতি ভুলে গিয়ে সরকারের মদদে দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে। ছাত্রলীগের সন্ত্রাসীরা তাদের চিরাচরিত বিকৃত পৈশাচিকতা কোনভাবেই নিয়ন্ত্রণ করতে পারছেনা। বিশ্ব যখন মানবতার স্লোগানে উদ্বেলিত, ছাত্রলীগ তখন কোপাকুপিতে ব্যস্ত সর্বত্র।

বিবৃতিতে বলা হয়, জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার একনিষ্ঠ কর্মী হামিদুল্লাহ সালমানের উপর সোমবার রাতে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে হামলা চালিয়ে শারিরীক ও মানসিক নির্যাতন করে ছাত্রলীগ।

মানসিক নির্যাতনে বিপর্যস্ত এই উদীয়মান ছাত্রনেতাকে দিয়ে প্রহসনমূলক ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয় সেই ভিডিও। ছাত্র নামধারী ছাত্রলীগের এহেন তান্ডবের প্রতি তীব্র ঘৃণা ও চরম ক্ষোভ প্রদর্শন করেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

বিবৃতিতে নেতৃদ্বয়ঐক্যের আহবান জানিয়ে সকল বিবেকবান মানুষকে নিয়ে এদের অব্যাহত সন্ত্রাস প্রতিহত করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং অবিলম্বে হামলাকারী চিহ্নিত ছাত্রলীগ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ