Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী

রাউজানে দেড়শো ফুটের পিলার ধসে পড়লো সড়কে!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১০:৩৪ পিএম

চট্টগ্রামের রাউজানে দেড়শ ফুট দৈর্ঘ্যের একটি আরসিসি পিলার ধসে পড়েছে রাস্তার কিনারায়। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি। মঙ্গলবার (২৮ জুন) পৌনে ৮টার দিকে রাউজান পৌরসদর মুন্সিরঘাটা রাসবিহারী ধাম ফটকের সামনে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পিলারের নিচে একটি মোটর বাইক, দুটি মোটর সাইকেল ও একাধিক ব্যবসায়ী প্রতিষ্ঠানের জিনিসপত্র চাপা পড়ে।

খবর পেয়ে রাউজান ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে ছুটে যান। এতে হতাহতের কোন ঘটনা না ঘটায় তারা ১০ মিনিটের মধ্যে ঘটনাস্থল ত্যাগ করেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। একই সঙ্গে রাউজান থানার উপপরিদর্শক সাব্বির আহমেদ’র নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিদ্যুৎ বিভাগের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে ব্যবসায় প্রতিষ্ঠানের সংযোগ তার ও মিটার খুলে ফেলেন।

এ বিষয়ে স্থানীয়রা জানান, রাঙামাটি সড়ক প্রশস্তকরণের কাজের কারণে মুন্সিরঘাটা সদরের গাউছিয়া হোটেলের লাইনের ১০-১৫টি দোকানের মালিকরা সামনের অংশ ভেঙে পেছনে নেন তাদের দোকান। কিন্ত সামনের প্রায় দেড়শ ফুটের দেয়ালটি মজবুত ছিল না বিধায় রাত পৌনে ৮টার দিকে হঠাৎ রাঙামাটি সড়কমুখী ধসে পড়ে।

রাউজান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, পিলার ধসের ঘটনায় কেউ হতাহত হননি। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি, কোন মানুষ আটকা পড়েছে কিনা তা দেখেছি। কেউ আটকা না পড়ায় আমরা চলে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ