Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে মুখিয়ে বাবর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১০:৫৬ পিএম

 সবশেষ নিউজিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাবর আজম ছিটকে গিয়েছিলেন চোটের কারণে। দেশটিতে এবার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলার জন্য তাই অধীর হয়ে অপেক্ষা করছেন তিনি।

বাংলাদেশ ও নিউ জিল্যান্ডের বিপক্ষে ম্যাচগুলো টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে তাদের সাহায্য করবে বলে মনে করছেন পাকিস্তান অধিনায়ক।

আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগ মুহূর্তে হবে ত্রিদেশীয় সিরিজটি। এই সিরিজে প্রতিটি দল পরস্পরের সঙ্গে খেলবে দুটি করে ম্যাচ। এরপর পয়েন্ট টেবিলের সেরা দুই দল খেলবে ফাইনালে।

নিউজিল্যান্ডে সিরিজ নিয়ে বাবর আজম বলেন “আমি খুশি যে, আমরা নিউ জিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে খেলব। এটি আমাদের অনেক সাহায্য করবে এবং তা শুধু অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মানিয়ে নেওয়াই নয়, আমাদের প্রস্তুতিকেও চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাবে।”

 

“আঙুলের চোটের কারণে নিউ জিল্যান্ডে সবশেষ সিরিজে আমি খেলতে পারিনি। ক্রাইস্টচার্চে ভালো দুটি প্রতিপক্ষের বিপক্ষে ক্রিকেট খেলতে আমি মুখিয়ে আছি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন