Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

নেত্রকোণার মদনে ঢাবি সমাজকল্যাণ এলামনাই ফোরামের ত্রাণ বিতরণ সম্পন্ন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১১:১৮ পিএম

নেত্রকোণা জেলার মদন উপজেলার প্রত্যন্ত এলাকায় অবস্থিত শিবাশ্রম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৬টি গ্রামের বন্যার্তদের মাঝে আজ মঙ্গলবার ত্রাণ বিতরণ সম্পন্ন করেছে ঢাবি সমাজকল্যাণ এলামনাই ফোরাম।

ফোরামের প্রেসিডিয়াম মেম্বার ও ত্রাণ উপকমিটির আহ্বায়ক, সিনিয়র সা়ংবাদিক মোহাম্মদ আবদুল অদুদের সভাপতিত্বে ও ফোরামের সাধারণ সম্পাদক জুবাইদুর রহমান সৌরভের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শওকত জামিল, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অডিটর ওয়ারেস আলী, ফোরামের প্রচার সম্পাদক নজরুল ইসলাম পলাশ, শিবাশ্রম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদা খানম ও শিবাশ্রম সমাজকল্যাণ সংঘের সহ সভাপতি আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

ত্রাণ হিসেবে চাল, ডাল, মুড়ি, আলু, লবণ, সাবান প্রভৃতি নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর প্যাকেট বন্যার্ত তিন শতাধিক পরিবারের হাতে তুলে দেন আয়োজক ও অতিথিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ