Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে বিপাকে শ্রীলেখা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৯:৩৬ এএম

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‘ডোন্ট কেয়ার’ স্বভাবের কারণে বরাবরই আলোচনায় থাকেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও দারুণ সরব শ্রীলেখা। কিন্তু এবার সামাজিক যোগাযোগমাধ্যম নিয়েই বিপাকে পড়েছেন এই অভিনেত্রী। তার দাবি, ভুয়া একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার পরিচিতদের নোংরা ছবি পাঠানো হচ্ছে।

এ বিষয়ে শ্রীলেখা তার ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। তাতে ভূয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্ক্রিন শর্ট দিয়ে লিখেছেন— ‘আমার নাম নিয়ে এই অ্যাকাউন্ট থেকে আমার পরিচিতজনদের ফোন করা হচ্ছে, নোংরা ছবি পাঠানো হচ্ছে। এই অ্যাকাউন্টের নামে রিপোর্ট করুন। কেউ নিশ্চয়ই আমার মানহানি করার চেষ্টা করছে।’

শ্রীলেখার সেই পোস্টে অনেকেই জানিয়েছেন যে, তাদেরকে ওই অ্যাকাউন্ট থেকে মেসেজ-কল করা হয়েছে। তারাও প্রথমে হতভম্ভ হয়ে গিয়েছিলেন। পরে বুঝতে পারেন এটা ভুয়া।

তবে এবারই প্রথম নয়, এর আগেও ভুয়া অ্যাকাউন্ট নিয়ে বিপাকে পড়েছিলেন শ্রীলেখা। পূর্বের মতো এবারো বিষয়টি শক্ত হাতে নিয়ন্ত্রণের চেষ্টা করছেন এই অভিনেত্রী।

এদিকে পরিচালক-প্রযোজক হিসেবে নতুন সফর শুরু করেছেন শ্রীলেখা। গত মাসের শুরুতে ‘এবং ছাদ’ সিনেমার শুটিং শুরু করেন এই অভিনেত্রী। এরই মধ্যে সিনেমাটির ট্রেইলারও মুক্তি পেয়েছে। স্মৃতি মাখা একটি ছাদ ও এক মনের কথোপকথনের গল্প বলতে চলেছেন এই অভিনেত্রী। শ্রীলেখা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অপরাজিতা’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ