Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

সবার কাছে ক্ষমা ও দোয়া চাইলেন প্রভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ১০:০১ এএম

বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বিভিন্ন কারণে নানা সময় হয়েছেন সংবাদের শিরোনাম, হয়েছেন সমালোচিত। তবু থেমে থাকেননি কখনো। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয়ে মতামত তুলে ধরতে দেখা যায় তাকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় স্টোরিতে সবার কাছে ক্ষমা চাইলেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (২৭ জুন) সোশ্যাল মিডিয়া স্টোরিতে প্রভা লিখেছেন, ‘জীবন খুবই অনিশ্চিত। যে কারোর সঙ্গে যেকোনো কিছু ঘটে যেতে পারে। এই মুহূর্তে আমার যেটা মনে হচ্ছে, যদি আমার কিছু হয়ে যায়। যদি আমি কাউকে জেনে-বুঝে কিংবা অজান্তে কষ্ট দিয়ে থাকি, কারো অনুভূতিতে আঘাত করে থাকি, তার জন্য দুঃখ প্রকাশ করছি।’

তিনি আরও লিখেছেন, ‘আমি ক্ষমা চাইছি, প্লিজ আমার অপরাধ ক্ষমা দেন এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহ আপনাদের মঙ্গল করুন।’

এদিকে সম্প্রতি গুঞ্জন উঠেছে অভিনয়কে বিদায় বলে দিয়েছেন এই অভিনেত্রী। কিছু মানুষের অত্যাচারে নাকি অভিনয়টা ছেড়েছেন তিনি। তবে এই বিষয়ে কোনো কথা বলতে চান না তিনি।

বর্তমানে ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন প্রভা। সকাল আহমেদের পরিচালনায় নাটকটির প্রচার শুরু হয়েছে গত ৩১ মে থেকে। এতে প্রভার সঙ্গে আরও আছেন তৌসিফ মাহবুব, সজল, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, আরফান আহমেদ প্রমুখ। এ ছাড়াও ঈদের বেশ কিছু একক নাটকেও অভিনয় করছেন এই অভিনেত্রী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রভা

২৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ