Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফের ইডির জিজ্ঞাসাবাদের মুখে জ্যাকলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ১০:২৪ এএম

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে বিতর্ক যেন পিছু ছাড়ছে না অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ-এর। ২১৫ কোটির আর্থিক তছরূপের মামলায় ফের একবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র জেরার মুখে পড়লেন এই বলি সুন্দরী। সোমবার দিল্লিতে ইডির সদর দফতরে হাজিরা দেন জ্যাকলিন। কেন্দ্রীয় সংস্থার পক্ষ থেকে সমন পাঠানো হয়েছিল নায়িকাকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, দিল্লি পুলিশের ইকোনমিক উইংসের পক্ষে দায়ের এফআইআরের ভিত্তিতে আপতত এই মামলার তদন্ত করছে ইডি। সরকারি কর্মকর্তা সেজে একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়েছেন সুকেশ চন্দ্রশেখর। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এই মামলায় ইডির হাতে গ্রেফতার হন সুকেশ এবং তার স্ত্রী লীনা মারিয়া পল। গ্রেফতারের পর সুকেশের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠতার সংবাদ প্রকাশ্যে আসে।

তদন্তকারীদের সুকেশ জানান, শ্রীলঙ্কান বংশোদ্ভূত এই বলিউড অভিনেত্রীকে ৫ কোটি ৭১ লাখ টাকার উপহার দিয়েছেন তিনি। বেআইনিভাবে অর্জিত টাকা থেকেই জ্যাকুলিনকে দামি দামি উপহার দিয়েছেন সুকেশ। অভিনেত্রীর পরিবারের লোকজনকেও কোটি কোটি টাকা দিয়েছেন তিনি। শুধু তাই নয়, জ্যাকলিনের সঙ্গে সম্পর্কের কথা নিজের মুখেই স্বীকার করেন সুকেশ। তার সঙ্গে জ্যাকুলিনের একাধিক ব্যক্তিগত মুহূর্তের ছবিও ফাঁস হয় সামাজিকমাধ্যমে। এরপর ব্যক্তিগত ছবি ছড়িয়ে না দেওয়ার অনুরোধও জানান শ্রীলঙ্কার সাবেক এই মিস ইউনিভার্স।

এদিকে এই মামলায় প্রিভেনসন অফ মানি লন্ডারিং অ্যাক্ট-এর আওতায় এপ্রিলে জ্যাকলিন ফার্নান্দিজ-এর ৭ কোটি ২৭ লাখ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি। সেসময় ইডির বিবৃতিতে জানানো হয়, তদন্তের সময় জানা গেছে যে সুকেশ চন্দ্রশেখর চাঁদাবাজিসহ অপরাধমূলক কর্মকাণ্ডের আয় থেকে জ্যাকলিনকে ৫ কোটি ৭১ লাখ রুপির বিভিন্ন উপহার দিয়েছেন। এই উপহার ছাড়াও জ্যাকলিনকে প্রায় ১ লাখ ৭২ হাজার ৯১৩ মার্কিন ডলার ও ২৬ হাজার ৭৪০ অস্ট্রেলিয়ান ডলার দিয়েছিল সুকেশ।

উল্লেখ্য, এর আগে জ্যাকলিনকে একাধিকবার জেরা করেছে ইডি। এছাড়া গত বছরের নভেম্বরে সুকেশের সঙ্গে জ্যাকলিনের কয়েকটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়েছিল। এরপর তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল তুমুল আলোচনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ