Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধার মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৩:০৪ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় রুলিয়ারা খুতুন (৭০) নামে এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আল্লারদর্গা নাসির সিগারেট ফ্যাক্টরীর নিকট এ দূর্ঘটনা ঘটে। নিহত রুলিয়ার খাতুন দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মৃত সামছদ্দিন মন্ডলের স্ত্রী।
দৌলতপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রুলিয়ারা খাতুন ব্যাটারী চালিত ইজিবাইক যোগে নিজ বাড়ি থেকে ভেড়ামারায় ছেলের বাড়িতে যাচ্ছিলেন। পথেমধ্যে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের আল্লারদর্গা নাসির সিগারেট ফ্যাক্টরীর কাছে স্যালো ইঞ্জন চালিত নছিমনকে পেছন থেকে ধাক্কা দেয় ইজিবাইক। এতে রুলিয়ারা খাতুন ইজিবাইক থেকে রাস্তায় ছিটকে পড়লে আবু বক্কর নামে চলন্ত এক মোটরসাইকেল আরোহী তাকে চাপা দিলে বৃদ্ধা রুলিয়ারা খাতুন গুরুতর আহত হোন। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রুলিয়ারাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত বৃদ্ধার মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
দূর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান বলেন, সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছেন। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। ঘটনার সাথে সংশ্লিষ্ট মোটরসাইকেল ও ইজিবাইককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন