Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেলিকপ্টার নিয়ে অনন্ত-বর্ষার পদ্মা সেতু দর্শন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৪:৩৭ পিএম

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর থেকেই সেখানে ভিড় জমাচ্ছেন উৎসুক জনতা। এই সেতুকে এক নজর দেখতে দেশের নানা প্রান্ত থেকে অনেকেই ছুটে এসেছেন। সাধারণ মানুষের পাশাপাশি শোবিজের তারকারাও পদ্মা সেতু ভ্রমণে যাচ্ছেন। মঙ্গলবার (২৮ জুন) বিকেলে হেলিকপ্টারে পদ্মা সেতু দর্শন করেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল-বর্ষা।

এ প্রসঙ্গে অনন্ত জলিল গণমাধ্যমকে বলেন, ‘পদ্মা সেতুর সঙ্গে ‘দিন দ্য ডে’ সিনেমার সম্পৃক্ততা খুঁজে বের করার উদ্দেশ্যে গিয়েছিলাম।’

অন্যদিকে বর্ষা বলেন, ‘পদ্মা সেতু আমাদের দেশের গর্ব। পদ্মা সেতু স্বপ্ন ছিল, সেই স্বপ্ন সার্থক হয়েছে। অনেক অনেক কৃতজ্ঞতা ও ধন্যবাদ দিতে চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। পুরো বাংলাদেশ প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।’ তিনি আরও বলেন, ‘হেলিকপ্টার থেকে পদ্মা সেতু দেখতে অনেক ভালো লেগেছে।’

জানা গেছে, তারা প্রায় ৫০০ ফুটের বেশি ওপর থেকে স্বপ্নের সেতুর সৌন্দর্য উপভোগ করেছেন। এ সময় তারকা দম্পতির সন্তানও তাদের সাথে ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ