Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

কণ্ঠশিল্পী কানিজ সুবর্ণা করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৪:৪৮ পিএম

সাম্প্রতিক সময়ে অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় ফিরছেন এক সময়ের তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী কানিজ সুবর্ণা। তার এই ফেরাকে অনেকেই সাধুবাদ জানিয়েছে। সে কারণে নিজেকে ঝালাই করতে উঠেপড়ে লেগেছেন এই শিল্পী। যে কারণে প্র্যাকটিস প্যাডসহ নানান কোলাহলপূর্ণ জায়গায় তাকে দেখা যাচ্ছে আর এতে করেই ঘটেছে বিপত্তি! তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। দুঃসংবাদটি এই তারকা শিল্পী কানিজ নিজেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

কানিজ সুবর্ণা বলেন- ‘গতকালই (মঙ্গলবার) নিশ্চিত হলাম আমি করোনা আক্রান্ত। তবে ভয়ের কিছু নেই কারণ এটা আমার দ্বিতীয়বারের মতো হয়েছে। প্রথমবার অর্থাৎ গত বছরের মাঝামাঝি সময়ে করোনা আক্রান্ত হওয়ায় যত ভয় পেয়েছিলাম এবার তা নয়, এবার হালাকা কাশি, সামান্য জ্বরও আছে। তারপরও বাসাতে থাকলেও নিয়ম মেনেই চলাফেরা করছি।’

তিনি আরো বলেন- ‘গতকাল থেকে আজ একটু খারাপ লাগছে। সন্ধ্যায় ডাক্তারের কাছে যাবো দেখি তারা কি পরামর্শ দেন।’

এদিকে জনপ্রিয় এই পপ তারকা সাত বছর পর গত ৪ জুন ‘মায়া’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানটি ডিএমএস-এর ব্যানারে কোরবানির ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে শিগগিরই।

উল্লেখ্য, রকলিজেন্ড আইয়ুব বাচ্চুর হাত ধরেই কানিজের ইন্ডাস্ট্রিতে আগমন। এবি’র সুর-সংগীতে ‘ভালোবাসা মানে’ অ্যালবাম দিয়ে গানের বাণিজ্যিক ধারায় যাত্রা হয় কানিজ সুবর্ণার। ২০০৮ সালে ব্যান্ড তারকা হামিন আহমেদকে বিয়ে করার পর সংসারেই থিতু হন। রয়েছে তাদের সংসারে দুই সন্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন