Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সাতক্ষীরার দেবহাটায় শ্বশুরকে কুপিয়ে হত্যাকারী জামাতা আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৫:১১ পিএম

সাতক্ষীরার দেবহাটায় শ্বশুরকে কুপিয়ে হত্যার ঘটনায় জামাতা সালাউদ্দিন সানা (২৮) কে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার দিবাগত (২৮ জুন) রাতে ঢাকার পার্শ্ববর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ২২ জুন রাতে দেবহাটার মাটিকুমড়া গ্রামের নিজ বাড়ির বারান্দায় আজগর আলীকে (৫৫) কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে ঘটনার সঙ্গে সম্পৃক্ত নিহতের মেয়ের সাবেক স্বামী সালাউদ্দিন সানাকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার (২৯ জুন) দুপুরে রাজধানীর মালিবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর।

গ্রেফতার সালাউদ্দিন সানাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে মুক্তা ধর বলেন, নিহত আজগর আলী আসামির আপন খালু এবং দ্বিতীয় শ্বশুর। তিনি ২০১৫ সালে প্রথম বিয়ে করেন। পরে ২০১৮ সালে খালাতো বোন শিল্পী পারভীনকে (২২) বিয়ে করেন সালাউদ্দিন। দিনমজুর সালাউদ্দিন বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্ত্রী পারভীনকে মারধর করতেন।
এরই ধারাবাহিকতায় গত ৮ জুন রাতে স্ত্রী পারভীনকে মারধর করেন সালাউদ্দিন। খবর পেয়ে পারভীনের বাবা আজগর আলী সালাউদ্দিনের বাড়ি গিয়ে বিস্তারিত জানতে চান। তখন সালাউদ্দিন যৌতুকের দাবি করলে আজগর আলী এক লাখ টাকা দিতে রাজি হন। কিন্তু তখনই নগদ টাকা না দিলে পারভীনের সঙ্গে সংসার করবেন না বলে হুমকি দেন সালাউদ্দীন।
এসময় সালাউদ্দিনের পরিবারের সদস্যদের দাবির প্রেক্ষিতে স্থানীয় কাজীর মাধ্যমে পারভীনকে তালাক করিয়ে তাকে সঙ্গে নিয়ে বাড়ি চলে যান আজগর আলী।

সিআইডির এই কর্মকর্তা আরো বলেন, এর ফলে আজগর আলীর ওপর প্রতিশোধ নিতে পরিকল্পনা করতে থাকেন সালাউদ্দিন। সে অনুযায়ী ২১ জুন রাতে বাড়িতে ঢুকে ঘুমন্ত আজগরকে দা দিয়ে কুপিয়ে পালিয়ে যান সালাউদ্দিন ও তার দুই সহযোগী। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ২২ জুন ভোরে তিনি মারা যান। এঘটনায় দেবহাটা থানায় মামলা হয়।



 

Show all comments
  • jack ali ২৯ জুন, ২০২২, ৫:২৭ পিএম says : 0
    আজ আল্লাহর আইন দিয়ে দেশ শাসন করা হয় না বলে মানুষ নরপিচাশ নরম হয়ে গেছে সরকারের সাথে পাল্লা দিয়ে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ