Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মতলবে সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৫:১৬ পিএম

চাঁদপুরের মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহতের খবর পাওয়া গেছে। নিহত সুমন সরকার (২৭) উপজেলার দক্ষিন নিশ্চিন্তপুর গ্রামের শহিদ উল্লাহ সরকারের ছেলে। জানা যায়, ২৯ জুন বুধবার ১১ টার দিকে উপজেলার বাংলা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

সুমন সরকার পেশায় অটোরিক্সা চালক। প্রতিদিনের মতো আজও উপজেলার বাংলা বাজার এলাকা থেকে কাঠ বোঝাই করে আসার পথে বেরী বাধে উঠার সময় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়।

স্থানীয়রা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাঠ বোঝাই করে গাড়িটি বেরীবাঁধের ওপর ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়। চালক সুমন কাঠ এবং গাড়ির নিচেই পানিতে চাপা পরে। আমরা তাকে দ্রুত উদ্ধার করি। কিন্তু পানির নিচে থাকায় খুঁজে পেতে অনেক সময় লেগে যায়। ধারণা করা হচ্ছে পানির নিচে চাপা থাকা অবস্থায়ই তার মৃত্যু হয়।

একই দিন বাদ মাগরিব নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। এবং জানাযা হরিণা কবরস্থানে দাফন করা হয়।পরিশেষে, নিহতের পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করেন।

জানা যায়, সুমন দুই ভাইয়ের মধ্যে ছোট। এদিকে সুমনের মৃত্যুর খবর শুনে তার পরিবার শোকাহত। যেন কান্নার রোল পরছে। সুমনের মৃত্যু যেন মেনে নেওয়ার মতো নয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ