Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

শিশুর নিরাপদ যতœ বিষয়ে সচেতনতা ছড়ানো মায়েদের পুরস্কৃত করবে নাবিলা

প্যারাসুট জাস্ট ফর বেবি’র সহযোগিতায়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৫:১৯ পিএম

তীব্র গরমের দিনে শিশুর নিরাপদ যতœ বিষয়ে সচেতনতা বৃদ্ধির কাজ করে যাওয়া মায়েদের পুরস্কৃত করার উদ্যোগ নিয়েছে প্যারাসুট জাস্ট ফর বেবি। মা’ই জানেন শিশুর নিরাপদ যতœ কীভাবে নিশ্চিত করতে হয়- এ বিষয়টি বিবেচনায় রেখেই ব্র্যান্ডটি এমন একটি উদ্যোগ নিল। অন্য মায়েদের সাথে রেকমেন্ডেশন শেয়ার করে যেকোন মা’ই প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে আকর্ষণীয় উপহার সামগ্রী জিতে নিতে পারেন।

 

প্যারাসুট জাস্ট ফর বেবির সচেতনতামূলক উদ্যোগটিতে সরাসরি যুক্ত আছেন জনপ্রিয় সেলিব্রিটি ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, একজন নতুন মা হিসেবে যিনি নিজেও তার সন্তানের জন্য সবচেয়ে সেরা বেবি কেয়ার পণ্যটি খুঁজে বেড়াচ্ছেন। ফেসবুকে এক ভিডিও বার্তায় নাবিলা জানান, “অ্যালার্জি পরীক্ষিত ও সম্পূর্ণ নিরাপদ হওয়ায় আমার সন্তানের জন্য প্যারাসুট জাস্ট ফর বেবি পাউডার ব্যবহার করি। তাছাড়া এটি বাংলাদেশের ঘরে ঘরে পরিচিত ও বিশ্বস্ত ব্রান্ড প্যারাসুট অ্যাডভান্সড-এর পণ্য। আমার প্যারাসুট অ্যাডভান্সড-এর সাথে কাজ করার অভিজ্ঞতা আছে এবং আমি নিজেও তাদের পণ্য ব্যবহার করি বলে ব্র্যান্ডটি সম্পর্কে ভালো ধারণা আছে। ব্র্যান্ডটিতে আমার পূর্ণ আস্থা আছে, যেকারণে আমি অন্য মায়েদেরও এটা রেকমেন্ড করি।”

 

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “নিজের সন্তানের যতেœ প্যারাসুট জাস্ট ফর বেবি ব্যবহার ও অন্য মায়েদের রেকমেন্ড করা লাখো মায়েদের ধন্যবাদ জানাই। প্যারাসুট জাস্ট ফর বেবি’র স্কিন কেয়ার রেঞ্জে ১০০% নিরাপদ উপাদান ব্যবহার করা হয়েছে এবং এটি মেড সেফ সনদপ্রাপ্ত। আমাদের পণ্য ব্যবহার করে মায়েরা যাতে সন্তানের সর্বোচ্চ নিরাপদ যতœ নিশ্চিত করতে পারেন সেটাই আমাদের লক্ষ্য। এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সকল মায়েদের কাছে প্যারাসুট জাস্ট ফর বেবি’র শিশুর নিরাপদ যতেœর বার্তাটি পৌঁছে দিতে চাই।”

 

গ্রীষ্মের তাবদাহ মানুষের জন্য বিশেষ করে শিশুদের জন্য অসহনীয় হয়ে উঠে, যা থেকে তাদের নাজুক ত্বকে চুলকানি, জ্বালাপোড়া এবং র‍্যাশ দেখা দিতে পারে। এই সময়ে শিশুদের ত্বকের যতেœ ব্যবহৃত পণ্য নির্বাচনের ব্যাপারে সচেতন থাকা জরুরি। যেসব মায়েরা গ্রীষ্মে শিশুদের নিরাপদ যতেœ করনীয় বিষয়ে অন্য মায়েদের কাছে সচেতনতামূলক বার্তা পৌঁছে দিচ্ছেন তারা প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে আকর্ষণীয় উপহার সামগ্রী জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন। প্যারাসুট জাস্ট ফর বেবি’র ফেসবুক পেইজ থেকে উদ্যোগটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ