Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

মেয়রের ভাইয়ের নাম ভাঙ্গিয়ে ৩০ লক্ষ টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা দায়ের

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৬:০৬ পিএম

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মেঝ ভাই সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ সহ তিন জনের নাম ব্যবহার করে ৩০ লক্ষ টাকা চাঁদা দাবি করায় মাইনুল ইসলাম রুমান নামের একজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। নগরীর সাগরদি দরগাহবাড়ি এলাকার বাসিন্দা স্কুল শিক্ষক আলী হায়দার বাদী হয়ে কোতোয়ালি থানায় এ মামলাটি দায়ের করেছেন। মামলার একমাত্র অভিযুক্ত সিঅ্যান্ডবি রোড এলাকার বাসিন্দা রুমান।

অভিযোগে বাদী আলী হায়দার বলেন, তার মেয়ে জামাই সিআ্যান্ডবি রোডের পূর্ব পাশে একটি ভবন নির্মান শুরু করলে অভিযুক্ত ব্যাক্তি নগর ভবনে আপত্তি দাখিল করেন। অভিযোগটি পেয়ে বিসিসি’র কয়েকজন কর্মকর্তা ঘটনাস্থলে যেয়ে কিছু ত্রুটি পেয়ে ভবন নির্মানকারীকে জরিমানা করেন।
জরিমানার টাকা জমা দিয়ে বিসিসি কর্মকর্তাদের মৌখিক নির্দেশে পুনরায় কাজ শুরু করলে অভিযুক্ত রুমান আলী হায়দারকে বিবির পুকুর সংলগ্ন এলাকায় আসতে বলেন। বাদি কথামত বিবির পুকুর পাড়ে গেলে তার কাছে ত্রিশ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। পরে বাদি বিসিসি মেয়রেকে ঘটনাটি অবগত করালে তিনি বাদিকে অভিযুক্ত রুমানের বিরুদ্ধে মামলা দায়েরের নির্দেশ দেয়ার পরে তিনি কোতয়অলী থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে রেমষ খবর প্ওায়অ পর্যন্ত পুলিশ রুমানকে গ্রেফÍার করতে পারেনি। ২৮.৬.২০২২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ